1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
দুইদিন পর পানিতে ভেসে উঠলো মাদ্রাসা ছাত্রীর লাশ দুধকুমারের পানি বিপৎসীমার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে মিরসরাইয়ে ঝুলন্ত অবস্থায় গৃহবধূর লাশ উদ্ধার হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণ নিয়ে ল্যাপটপ পেলেন ২৫ তরুণী ফরিদপুরের শেখর ইউপির গরিবের চাল ডাল চেয়ারম্যানের পকেটে যাওয়ার অভিযোগ বৃষ্টি উপেক্ষা করে ইবি শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলন নওগাঁয় দীর্ঘ ২৫ দিনেও নেই কোন অগ্রগতি গৃহবধূ আত্নহত্যার প্ররোচনা মামলায় জামালপুরে যমুনা-ব্রহ্মপুএ নদীর পানি বৃদ্ধি পেয়ে ৭৭ সেন্টিমিটার বয়স্ক ভাতার টাকা আত্মসাতে অভিযোগে নগদ একাউন্ট আলহেরা এজেন্সি বাতিল তিস্তা ব্যারেজের বাঁধে ধস

অজ্ঞাত এক বৃদ্ধা মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন জামালপুর পুনাক সভানেত্রী

মোঃ রবিন আলী, বিশেষ প্রতিনিধি, জামালপুর ৫
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ১১৩ বার পড়া হয়েছে
বৃদ্ধা মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন জামালপুর পুনাক সভানেত্রী সানজিদা হক মৌ
রাস্তায় পড়ে থাকা অজ্ঞাত এক বৃদ্ধা মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন জামালপুর পুনাক সভানেত্রী সানজিদা হক মৌ। গত ২৫ নভেম্বর রাত ২ টার দিকে কে বা কাহারা একজন বৃদ্ধ মহিলাকে শেরপুর পৌরসভার কাজীবাড়ী পুকুরপারে ফেলে রেখে যায়। উক্ত বৃদ্ধ মহিলা নিজের নাম বলতে পারে না। বাড়ির ঠিকানা জিজ্ঞেস করলে শুধু বলে জামালপুর এছাড়া আর কিছুই বলতে পারে না। পরবর্তীতে আজকের তারুণ্য নামে এক স্বেচ্ছাসেবী সংগঠন ওই বৃদ্ধ মহিলার পরিচয় সনাক্ত করার জন্য বিভিন্ন গ্রুপে পোস্ট করেন।
এরই মধ্যে শেরপুর হেল্পলাইন নামের একটি সেচ্ছাসেবী গ্রুপে জামালপুর জেলা পুলিশের ফেইসবুক ডিস্ট্রিক্ট পুলিশ জামালপুর ও জামালপুর জেলার সম্মানিত পুলিশ সুপার কামরুজ্জামান রাসেল মহোদয়কে মেনশন করে সহযোগিতা চাওয়া হয়। বিষয়টি পুলিশ সুপার জনাব মোঃ কামরুজ্জামান বিপিএম ও পুনাক সভানেত্রী জনাব সানজিদা হক মৌ দ্বয়ের নজরে আসলে পর দিন সকালেই ওই বৃদ্ধা মায়ের সুচিকিৎসা নিশ্চিত করতে ব্যবস্থা গ্রহণ করা হয়।
পুনাক সভানেত্রীর পক্ষ থেকে দুপুরে ভিবিডি জামালপুরের জেনারেল সেক্রেটারি মোঃজুবায়েদে ইসলাম জুসেফ এর মাধ্যমে জামালপুর থেকে জেলা পুলিশ হাসপাতালের এম্বুলেন্স পাঠিয়ে তাকে জামালপুর সদর হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করা হয়।
এর মধ্যে বৃদ্ধ মহিলার পরিচয় সনাক্ত করে জানা যায়  বৃদ্ধা মহিলা শেরপুর শহরের অস্টমিতলা গ্রামের হাসিনা বেগম (৭০)। ওনার মেয়ে ফাতেমা বেগম খবর পেয়ে সাথে সাথে সেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে বৃদ্ধা মায়ের কাছে পৌঁছান।
বুধবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় জামালপুর জেলা হাসপাতালে ওই বৃদ্ধা মাকে তার মেয়ের কাছে হস্তান্তর করা হয়। এসময় পুলিশ সুপার মহোদয় এবং পুনাক সভানেত্রী বৃদ্ধা মায়ের প্রাথমিক চিকিৎসা ও পর্যবেক্ষণের জন্য বৃদ্ধার মেয়ের হাতে দশ হাজার নগদ টাকা, ফলমূল, শীতের কাপড় ও জামা এবং কম্বল তুলে দেন। সেই সাথে পরবর্তীতে চিকিৎসার প্রয়োজনীয় অর্থ সরবরাহের কথা জানান।
এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com