1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদপুরে ডাক্তারদের চিকিৎসা পত্র চেক করে ঔষুধ কোম্পানীর লোকেরা ফরিদপুরে বাস উল্টে প্রান গেলো সুপারভাইজারের ফরিদপুরে ডাকাত চক্রের ৬ সদস্য গ্রেপ্তার টাংগাইল জেলা কালিহাতীতে সাব- রেজিস্ট্রার অফিসে সাংবাদিক অবরুদ্ধ শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার শ্রীমঙ্গল থানার অভিযানে দুর্ধর্ষ ডাকাত হাবিব গ্রেপ্তার পূর্বধলায় প্রকাশে ধূমপান করায় দুই জনের অর্থদণ্ড শ্রেষ্ঠ সার্কেল অফিসার হলেন দুর্গাপুর সার্কেলের (এএসপি) মোহাম্মদ আক্কাস আলী প্রাকৃতিক সৌন্দর্যের তীর্থ স্থান, মুছাপুর সমুদ্র সৈকত কালীগঞ্জে মোটরসাইকেল ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ১

অটোরিকশায় ধর্ষণের অভিযোগে বাস চালক আটক

আনিসুল হক সুমন 
  • প্রকাশের সময় : শনিবার, ৮ জুন, ২০২৪
  • ১২০ বার পড়া হয়েছে

নেত্রকোনার দুর্গাপুরে রাতের বেলায় একা পেয়ে অসহায়ত্বের সুযোগে বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে এক নারী(১৯) কে ধর্ষণের অভিযোগে এক বাস চালককে আটক করেছে দুর্গাপুর থানা পুলিশ।

আটককৃত বাস চালক ঢাকা, দুর্গাপুর ও লেংগুড়া রোডের মামনি পরিবহন ৭ নং গাড়ির ড্রাইভার ও উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের কৃষ্ণেরচর গ্রামের আব্দুল আজিজের পুত্র মোঃ খায়রুল ইসলাম (৩০) ।

ভুক্তভোগী ওই নারী জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে রাজধানীর উত্তরবাড্ডা এলাকা থেকে নিজ এলাকা কলমাকান্দা নাজিরপুরে আসার উদ্দেশ্যে মামনি পরিবহনের ৭ নম্বর বাসে উঠেন তিনি। রাত ০৩ টার দিকে দুর্গাপুর পৌর শহরের প্রেসক্লাব মোড়ে নামিয়ে দেন বাসের হেল্পার। এ সময় বাস থেকে নেমে যায় বাসের চালক খাইরুল ইসলামও।

পরে প্রেসক্লাব মোড় থেকে নাজিরপুরে যাওয়ার জন্য ওই নারী অটোরিকশা ভাড়া করতে গেলে বাস চালক তাকে একা বাড়ি না যাওয়ার জন্য অনুরোধ করে এবং  বাড়ি পৌঁছে দেয়ারও আশ্বাস দেয়। দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকার পরেও অন্য কোন উপায় না পেয়ে না বাস চালকের সাথেই অটোরিকশায় চড়ে বসেন ভুক্তভোগী নারী। রিকশাটি পৌর শহর থেকে চন্ডিগড়ের অতিক্রম করাকালীন আস্তে আস্তে রূপ পাল্টায় বাস চালক। চন্ডিগড় ইউনিয়নের মধুয়াকোণা এলাকায় সড়কের পাশে পুকুর পাড়ে অটোরিকশাটি থামিয়ে অটোরিকশা চালক প্রস্রাব করার কথা বলে চলে যায়। তখন অটোর মধ্যেই ঔনারীর সাথে শুরু হয় ধস্তাধস্তি এক পর্যায়ে ভয়-ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে বাস চালক খায়রুল ইসলাম বলে জানান ভুক্তভোগী ওই নারী।

পরে ওই নারীকে অটোরিকশায় নাজিরপুর নিয়ে যাওয়ার মাঝ পথে কৌশলে আত্মীয়র বাড়ির সামনে নামিয়ে দিয়ে ওই নারীর ব্যবহৃত মোবাইল ফোন, ব্যাগে রাখা টাকা সহ ব্যাগ নিয়েই চম্পট দেয় অটোচালক ও বাসচালক খায়রুল ইসলাম বলেও অভিযোগ জানান।

পরে স্থানীয়দের সহায়তায় ভুক্তভোগী নারী শুক্রবার বিকালে দুর্গাপুর থানায় প্রাথমিকভাবে অভিযোগ জানালে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে বাসচালক খাইরুল ইসলামকে আটক করেন। প্রতিবেদন লিখার আগ পর্যন্ত এই ঘটনায় দুর্গাপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের এর প্রস্তুতি চলছে বলে জানা যায়।

এই ঘটনা দুর্গাপুর থানার ওসি উত্তম চন্দ্র দেব জানান, প্রাথমিকভাবে অভিযোগ পাওয়ার পরপরই অভিযুক্ত বাস চালকে আটক করা হয়েছে। ইতিমধ্যে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এ ব্যাপারে তদন্ত প্রক্রিয়া চলমান এছাড়াও থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com