1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
জমকালো আয়োজনে এনআরবি ব্যাংক পিএলসি শ্রীমঙ্গল উপশাখার উদ্বোধন কালিয়াকৈরে ব্র্যাকের অগ্নি প্রকল্পের সার্ভিস ম্যাপিং শেয়ারিং মিটিং অনুষ্ঠিত অস্ত্রের চেয়ে কলমের শক্তি বেশী- জামালপুরের পুলিশ সুপার সৈয়দ রফিকুল ইসলাম ঠাকুরগাঁওয়ে ভুয়া এতিম শিশু দেখিয়ে কোটি টাকা লুটপাটের অভিযোগ কোথায় পালিয়েছেন বরিশালের ‘গড’ফাদার’? পবিপ্রবি’র নতুন ভিসি’র যোগদান, সকলের সহযোগিতা কামনা দুমকীতে শিক্ষার্থীদের নিয়ে ছাত্রশিবিরের ক্যারিয়ার বিষয়ক কর্মশালা রাজশাহী কারাগারে বন্দীদের হাতে মারধরের শিকার সাবেক এমপি এনামুল মহাখালীতে ভিক্ষুককে মারধরে হ*ত্যা, বিচারের দাবিতে ফেসবুকে ঝড় সিরাজগঞ্জের রায়গঞ্জে বিতর্কিত বিএনপি’র নেতা-কর্মীদের বহিষ্কারের দাবিতে প্রতিবাদ-বিক্ষোভ

এসিআই ক্রপ কেয়ার কর্তৃক আয়োজিত আজকের স্কুল ক্যাম্পেইন প্রোগ্রামে উপস্থিত ছিলেন জনাব এ কে এম মাহবুবুল হক স্যার

ইমন চৌধুরী
  • প্রকাশের সময় : রবিবার, ৯ জুন, ২০২৪
  • ৩৪৬ বার পড়া হয়েছে
এসিআই ক্রপ কেয়ার কর্তৃক আয়োজিত আজকের স্কুল ক্যাম্পেইন প্রোগ্রামে উপস্থিত ছিলেন জনাব এ কে এম মাহবুবুল হক স্যার, ম্যানেজার ফিল্ড প্রোমোশন এসিআই ক্রপ কেয়ার।
জনাব এ কে এম সাইফুল ইসলাম স্যার, প্রধান শিক্ষক উধুনিয়া মানিকজান উচ্চ বিদ্যালয়, উল্লাপাড়া, সিরাজগঞ্জ। এছাড়াও  উপস্থিত ছিলেন এসিআই ক্রপ কেয়ার এর টেরিটরি অফিসার, এসপিও, বিপিও এবং অত্র স্কুলের নবম ও দশম শ্রেনির শিক্ষার্থীবৃন্দ।
শিক্ষার্থী উপস্থিতি সংখ্যা ১২০ জন।উক্ত অনুষ্ঠানে জনাব মাহবুবুল হক তার সাফল্যের নানা দিক উল্লেখ করে ছাত্রদের মাঝে অনেক উপদেশ মূলক বক্তব্য প্রদান করেন। এবং প্রজেক্টর এর মাধ্যমে নানা শিক্ষামূলক ভিডিও দেখান।এসিআই ক্রুপ কেয়ারের নানা কীটনাশক সম্পর্কে  আলোচনা করেন, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছাত্র-ছাত্রীদের মাঝে মাঝে এসিআই এর নানা প্রকার কীটনাশক সম্পর্কে তার নিজস্ব মতামত প্রকাশ করে,, এবং সমস্ত আলোচনার মধ্য থেকে ছাত্র-ছাত্রীদের নানা ধরনের প্রশ্ন জিজ্ঞাসা করা হয় এবং প্রথম দ্বিতীয় তৃতীয় স্থান অধিকারকারীকে পুরষ্কার  প্রদান করেন,,  ১ম হয়েছে মোছাঃ শিফা খাতুন নবম শ্রেণী। ২য় হয়েছে মোহাম্মদ আসিফ অষ্টম শ্রেণী,, এবং ৩য় হয়েছে মোছাঃমারিয়া খাতুন নবম শ্রেণি। বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়,,, এবং ১২০ জন শিক্ষার্থীর মাঝে একটি ফাইল এবং একটি স্কেল দান করা হয় উক্ত অনুষ্ঠান শেষে শেষে অত্র স্কুল প্রাঙ্গনে শিক্ষার্থীদের সাথে নিয়ে বৃক্ষ রোপণ করা হয়।
এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com