1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

কক্সবাজার রামু উপজেলা খনিয়া পালং এ ভয়াবহ বন্য

মোঃকামাল উদ্দিন
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
  • ১৪৫ বার পড়া হয়েছে

টানা ৮ঘন্টা ভারি বৃষ্টি হওয়ায়,বন্যায় তলিয়ে যাচ্ছে গোয়ালিয়া পালং।শত শত পরিবার পানি বন্ধি,স্থানীয়রা জানিয়েছেন আর ও বৃষ্টি হলে বন্যার পানির ভয়াবহ রুপ নিতে পারে।

স্থানীয় সম্ভাব্য মেম্বার প্রার্থী জবাব ছৈয়দ উল্লাহ বলেন ৩/৪ দিন বৃষ্টি হলেও বর্ষা হিসাবে এটাই স্বাভাবিক,তবে টানা ৮ঘন্টা বৃষ্টি হওয়ায় এলাকার বিভিন্ন স্থান পরিদর্শন করে জানতে পারেন যে শত শত পরিবার পানি বন্ধি অবস্থাই আছেন।আরও ভারি বৃষ্টি হলে বন্যার পানির কারণে ভোগান্তিতে পড়তে পারেন এলাকা বাসী।আরও জানান সামাজ সেবক বেলাল উদ্দিন “এমন পানি গত ১০বছরেও দেখেননি তিনি তাই এলাকাবাসী কে সতর্ক ও সাইক্লোন সেন্টার এ চলে যাওয়া জন্য অনুরোধ করেছেন”পানি বন্ধি ভুক্তভোগী আলমগীর জানান বন্যার পানির কারণে তাহার গোয়াল ঘর,ঘর ডুবে যায়, এতে তারা অনেক ভোগান্তিতে পড়েন এমন কী সকালে তারা না খেয়ে আছেন।

আরও অনুরোধ জানান জনপ্রতিনিধিদের পানি বন্ধি ক্ষতিগ্রস্ত পরিবার গুলোর পাশে দাঁড়ানোর জন্যসর্ব শেষ কথা হয়,দক্ষিণ চট্টলার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান মাহবুবিয়া আজিজিয়া কাছেমুল উলূম আল গণি মাদ্রাসার প্রদানপরিচালক হাফেজ মাওলানা মোখতার আহমদ এর সাথে উনি জানান ছাত্র ছাত্রী মাদ্রাসায় আসতে পারেননি।শিক্ষকদের ছলাপেরা করতে কষ্ট হচ্ছে। আরও বলেন বন্যা কবলিত বিপদগ্রস্ত দের জন্য দোয়া করতে।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com