1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১২:১৪ অপরাহ্ন

কালিহাতীতে দূর্গাপূজা উদযাপন উপলক্ষে আইন শৃংখলা সভা ও অনুদান বিতরণ

মোঃ মহসিন হোসেন
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

টাঙ্গাইলের কালিহাতীতে শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে আইন শৃঙ্খলা সংক্রান্ত বিশেষ সভা ও সরকারি অনুদান বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকালে উপজেলা হল রুমে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের শান্তিপূর্ণ ও নিরাপদ পরিবেশে পূজা উদযাপন নিশ্চিত করতে এই সভার আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহাদাত হুসেইনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কালিহাতী উপজেলার দায়িত্বপ্রাপ্ত সেনা কর্মকর্তা মেজর মেহেদী হাসান, বিএনপির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটো, উপজেলা কমিশনার (ভূমি) সিফাত বিন সাদেক, কালিহাতী থানার অফিসার ইনচার্জ ( ওসি) আবুল কালাম ভূইয়া, কালিহাতী প্রেসক্লাবে সভাপতি রঞ্জন কৃষ্ণ পন্ডিত, সাধারণ সম্পাদক মোল্লা মুশফিকুর মিল্টন, জাতীয় হিন্দু মহাজোটের সিনিয়র সহসভাপতি ও জাতীয় পুরোহিত মহাজোটের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাংবাদিক গৌরাঙ্গ বিশ্বাস, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মজনু মিয়া, কালিহাতী পৌর বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার শহিদুর রহমান সিদ্দিকী, পূজা উদযাপন কমিটির সভাপতি গনেশ চন্দ্র সাহা, সাধারন সম্পাদক পরিতোষ সেন, উপজেলা কেন্দ্রিয় জয় কালী বাড়ি মন্দিরের সভাপতি গোবিন্দ চন্দ্র সাহা প্রমূখ। বেনজীর আহমেদ টিটো উপজেলার শারদীয় দূর্গাপূজা উপলক্ষে স্থানীয় প্রশাসনের নিকট ১ লাখ টাকা নগদ প্রদান করেন।
সভায় দুর্গা পূজা উদযাপন কালীন সময় আইনশৃঙ্খলা রক্ষা, যানবাহন নিয়ন্ত্রণ, এবং পূজামণ্ডপের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে আলোচনা করা হয়। প্রতিটি পূজামণ্ডপে সিসিটিভি স্থাপন, অতিরিক্ত পুলিশ মোতায়েন, এবং স্বেচ্ছাসেবক দল গঠন করে নিরাপত্তা জোরদার করার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়া পূজা উদযাপন কালীন সময়ে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে তা নিশ্চিত করতে স্থানীয় প্রশাসন সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করবে বলে জানানো হয়।

এ সময় কালিহাতী উপজেলায় ২ টি পৌরসভা ও ১৩ টি ইউনিয়নে ১৫৬ টি পূজা মণ্ডপে সরকারি অনুদান হিসেবে ৫০০ কেজি করে চাল প্রদান করা হয়।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com