1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁয় দীর্ঘ ২৫ দিনেও নেই কোন অগ্রগতি গৃহবধূ আত্নহত্যার প্ররোচনা মামলায় জামালপুরে যমুনা-ব্রহ্মপুএ নদীর পানি বৃদ্ধি পেয়ে ৭৭ সেন্টিমিটার বয়স্ক ভাতার টাকা আত্মসাতে অভিযোগে নগদ একাউন্ট আলহেরা এজেন্সি বাতিল তিস্তা ব্যারেজের বাঁধে ধস ভোলার দৌলতখানে এইচএসসি পরীক্ষা খারাপ হওয়ায় শিক্ষার্থীর আ’ত্মহ’ত্যা নিয়ামতপুরে রাতের আধারে কৃষক কে তুলে নিয়ে গেল দূর্বৃত্তরা সবুজ সংঘের আয়োজনে হাফেজ শিক্ষার্থীকে বৃত্তি প্রাদন প্লাস্টিকের নৌকা তৈরি করে পুরো এলাকায় সাড়া ফেলেছেন সিলেটের এক যুবক শ্রীমঙ্গলে কৃষি উপকরণ বিতরণ করলেন কৃষিমন্ত্রী নওগাঁয় গ্রাহকের ১২ কোটি টাকা নিয়ে সূর্যমুখী সমবায় সমিতি উধাও

চাঁদা দিতে অস্বীকার করায় চলাচলের রাস্তা বন্ধ করে দেওয়ার হুমকী

আমিরুল ইসলাম
  • প্রকাশের সময় : বুধবার, ৩ জুলাই, ২০২৪
  • ৭ বার পড়া হয়েছে
নরসিংদীর মনোহরদীতে চাঁদা দিতে অস্বীকার করায় চলাচলের রাস্তা বন্ধ করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।
জানা যায়,উপজেলার খিদিরপুর  ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড তথা পীরপুর গ্রামের ভাটিপাড়ার মরহুম আক্রাম মাষ্টার এর ছেলে জাহাঙ্গীর আলম এবং তার চাচা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার জনাব আবেদ হোসেন এর কাছে গতকাল ১/৭/২০২৪ ইং সকালে রাস্তার জন্য আড়াই লক্ষ টাকা চাঁদা দাবি করে তাদেরই প্রতিবেশী মৃত জায়েদ আলীর ছেলে নজরুল ইসলাম। চাঁদা না দেওয়ায়  ভুক্তভোগীদের অকথ্য ভাষায় গালাগালি করে এবং প্রাণে মেরে ফেলার হুমকি দেয় ও বাড়িতে যাবার রাস্তা কোদাল দিয়ে গর্ত খুঁড়ে চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে নজরুল ।
সরেজমিনে পর্যবেক্ষণ করে জানা যায় যে, ভুক্তভোগীদের বাড়িতে যাবার রাস্তায় নজরুলের কোন জায়গা নেই। এর আগেও সে অনেকবার চাঁদা দাবি করেছিলেন।চাকরির জন্য আবেদ হোসেন সিলেটে থাকেন। উনার ভাতিজা জাহাঙ্গীর আলম  পরিবার নিয়ে নিজ বাড়িতে থাকেন। জাহাঙ্গীর আলম বাড়িতে থাকার কারণে সর্বদাই চাঁদাবাজ নজরুলের ভয়ে ভীত থাকেন। জাহাঙ্গীর আলম আরও বলেন যে,উনাকে নাকি প্রতিনিয়ত মেরে ফেলার হুমকি দিচ্ছে নজরুল। এ ব্যাপারে স্থানীয় গন্যমান্য ব্যাক্তিদের জানানো হয়েছে।থানায় মামলা করার প্রক্রিয়া চলমান।
এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com