1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁয় দাবী বাস্তবায়নে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে সরিষাবাড়ীতে আলোচনা সভা সাঘাটায় শহীদ সাজ্জাদ ও আবু সাঈদ স্মরণে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সংস্কারের অভাবে ধান ক্ষেতের মাটিতে মিশে গেছে রাস্তা \ চলাচলের জন্য বাঁশের সাঁকো নির্মান নেত্রকোণার খালিয়াজুরীতে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন বিশ্ব শিক্ষক দিবসে চায় না আর এমপিও শিক্ষক,আর নন এমপিও শিক্ষক ফরিদপুরে শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে অপপ্রচার প্রতিবাদে মানববন্ধন হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বদলগাছীতে বিক্ষোভ সমাবেশ জমকালো আয়োজনে নবীন শিক্ষার্থীদের বরণ করে নিলো রাবি পাঠক ফোরাম সাঘাটা ডিগ্রী কলেজের গভর্নিং বডির সভাপতি সেলিম আহম্মেদ তুলিপ কে সংবর্ধনা ও পরিচিতি সভা

চার বছরের প্রেমকে সফল করতে প্রেমিকের সাথে পালিয়েছে কিশোরী, অপহরণ নয়

মো.নাজমুল হাসান
  • প্রকাশের সময় : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৪৪ বার পড়া হয়েছে

কুড়িগ্রামের ফুলবাড়ীতে সনাতন ধর্মাবলম্বী স্কুল শিক্ষার্থীর (১৭) সাথে প্রেমের সম্পর্কের জেরে অপহরণ করে বিয়ে করার ঘটনায় অপহরণ মামলা দায়েরের চব্বিশ ঘন্টার মধ্যে ওই শিক্ষার্থীকে উদ্ধার করেছে ফুলবাড়ী থানা পুলিশ। এসময় প্রেমিক আলিনুর রহমান (৩৫) কে আটক করা হয়েছে। বৃহস্পতিবার রাতে জেলার নাগেশ্বরী উপজেলা থেকে তাদের উদ্ধার করা হয়।

এদিকে শুক্রবার ২০ সেপ্টেম্বর সকালে পুলিশ উদ্ধারকৃত কিশোরী এবং আটককৃত যুবককে কুড়িগ্রাম সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা খানের আদালতে হাজির করেন। ওই দিন দুপুরে আদালত কিশোরীর জবানবন্দি গ্রহন করেন। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) নওয়াবুর রহমান জানান, জবানবন্দিতে ভিকটিম কিশোরী বলেন, “তাকে অপহরণের বিষয়টি সত্য নয়, যুবক আলিনুরের সাথে তার দীর্ঘ চার বছরের প্রেমের সম্পর্ক। এ কারনে আমার পরিবার আলিনুরকে ফাঁসানোর বিভিন্ন ষড়যন্ত্র করতে থাকে। এমনকি আলিনুরকে মেরে এলাকা ছাড়া করারও পরিকল্পনা করা হয়।

এ কারনে প্রেমিককে পরিবারের লোকজনের হাত থেকে বাঁচাতে আমি তার সাথে স্বেচ্ছায় পালিয়ে যাই। আমি কুড়িগ্রাম নোটারী পাবলিক এ এভিডেভিড এর মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহন করি এবং ইমাম সাহেবের মাধ্যমে আলিনুরের সাথে ইসলামি শরিয়া মোতাবেক বিবাহ বন্ধনে আবদ্ধ হই।” অফিসার ইনচার্জ আরও জানান, যেহেতু ভিকটিমের বয়স কম সেহেতু বিজ্ঞ আদালত তাকে তার পিতার জিম্মায় পাঠাতে চেয়েছেন। কিন্ত ভিকটিম পিতার জিম্মায় যেতে অস্বীকৃতি জানানোয় বিজ্ঞ আদালত তাকে রাজশাহী শিশু সংশোধনাগারে প্রেরণ করে প্রেমিক আলিনুরকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com