1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদপুরে ডাক্তারদের চিকিৎসা পত্র চেক করে ঔষুধ কোম্পানীর লোকেরা ফরিদপুরে বাস উল্টে প্রান গেলো সুপারভাইজারের ফরিদপুরে ডাকাত চক্রের ৬ সদস্য গ্রেপ্তার টাংগাইল জেলা কালিহাতীতে সাব- রেজিস্ট্রার অফিসে সাংবাদিক অবরুদ্ধ শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার শ্রীমঙ্গল থানার অভিযানে দুর্ধর্ষ ডাকাত হাবিব গ্রেপ্তার পূর্বধলায় প্রকাশে ধূমপান করায় দুই জনের অর্থদণ্ড শ্রেষ্ঠ সার্কেল অফিসার হলেন দুর্গাপুর সার্কেলের (এএসপি) মোহাম্মদ আক্কাস আলী প্রাকৃতিক সৌন্দর্যের তীর্থ স্থান, মুছাপুর সমুদ্র সৈকত কালীগঞ্জে মোটরসাইকেল ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ১

দুর্গাপুরে ঈদের নামাজে দেশ ও জাতীর কল্যানে দোয়া

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪
  • ৩৩ বার পড়া হয়েছে

আনিসুল হক সুমন

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার প্রায় প্রতিটি ঈদ গাহে ধর্মীয় ভাবগাম্ভীর্য্যের মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়েছে পবিত্র ঈদুল আযহা‘র নামাজ। সোমবার সকাল ৮.৩০ ঘটিকা থেকে বিভিন্ন ঈদগাহে অনুষ্ঠিত হয় এই নামাজ।

দুর্গাপুর পৌরসভাসহ উপজেলার ৭টি ইউনিয়নে প্রায় ১২৯টি ঈদগাহে ঈদুল আযহার জামাত অনুষ্ঠিত হয়েছে। সকাল ৮.৩০ঘটিকা থেকে শুরু করে সকাল ১০.০০ঘটিকা পর্যন্ত অনুষ্ঠিত হয় এই জামাত। পৌরশহরের প্রথম জামাত অনুষ্ঠিত হয় কেন্দ্রীয় ঈদগা মাঠে। এতে দেশ ও জাতির কল্যানে মোনাজাত পরিচালনা করেন আলহাজ্ব মাওলানা মো. ওয়ালীউল্লাহ-বিন-তাহের।

এছাড়া অন্যান্য ঈদগাহে মহান আল্লাহর সান্নিধ্য লাভ, কোরআন খতম, অসুস্থ্য রোগী, ফিলিস্তিনিদের কল্যান, কবরবাসী সহ দেশ ও জাতির কল্যানে বিশেষ মোনাজত করা হয়।

এ উপলক্ষে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোশতাক আহমেদ রুহী, উপজেলা নির্বাহী অফিসার এম রকিবুল হাসান, উপজেলা চেয়ারম্যান নাজমুল হাসান নীরা (সাদ্দাম আকঞ্জি), সহকারি কমিশনার (ভুমি) মো. মোস্তাফিজুর রহমান, এএসপি দুর্গাপুর সার্কেল মো. আক্কাস আলী, অফিসার ইনচার্জ দুর্গাপুর থানা উত্তম চন্দ্র দেব, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রেমন্ড আরেং, উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি ওসমান গণি তালুকদার, সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম শফিক, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক, ক্ষুদ্র-নৃ-গোষ্ঠীর কালচারাল একাডেমির পরিচালক গীতি কবি সুজন হাজং, পৌর মেয়র আলহাজ্ব মাও: আব্দুস সালাম, উপজেলা চেয়ারম্যান সাদ্দাম আকঞ্জি,উপজেলা যুবলীগ এর সাংগঠনিক সম্পাদক মাসুদ সরকার, অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার, সিপিবি কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. দিবালোক সিংহ, এডভোকেট মানেশ চন্দ্র সাহা,দুর্গাপুর ব্লাড ডোনার সোসাইটির সভাপতি উমর ফারুক, সেভ দ্য এনিমেলস অফ সুসং এর সভাপতি রিফাত আহমেদ রাসেল দুর্গাপুর উপজেলাবাসীকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com