1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১২:১৫ অপরাহ্ন

নওগাঁয় পূর্ব শত্রুতার জের ধরে এক ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করেছে দুবৃর্তরা

ফজলে রাব্বী
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪
  • ৬১ বার পড়া হয়েছে

গত ১৪ সেপ্টেম্বর রাত ৮টার সময় জেলার সদর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের এনায়েতপুর বাইপাস সড়কের গাবতলী মাদ্রাসা রোড সংলগ্ন আনিসা এন্টারপ্রাইজ এ ঘটনাটি ঘটে।আজ সকালে ওই প্রতিষ্ঠানের মালিক পার বোয়ালিয়া এলাকার নজরুল ইসলামের ছেলে শয়ন বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে সহ অজ্ঞাতনামা ৭/৮ জনের বিরুদ্ধে নওগাঁ সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৪ই সেপ্টেম্বর রাতে অফিসে বসে শয়ন ব্যবসায়ী পার্টনার অপু ও তার শ্যালক কাজ কর্ম করছিল।

এসময় অভিযুক্ত এনায়েতপুর বাইপাস সড়কের গাবতলী মাদ্রাসা এলাকার মৃত আফছার এর ছেলে মামুন.মামুনের ছেলে সালমান শাকিব,সালমান শাকিবের স্ত্রী রিতা.বগুড়া জেলার সান্তাহার পৌরসভার চা- বাগান এলাকার শুভ সহ আরো ৭ থেকে ৮ জন লাটি,লোহার রড ও চাকু নিয়ে অতর্কিত ভাবে হামলা চালায়।এ সময় এলোপাতাড়ি মারপিটে শয়ন,অপু ও তার শ্যালক আহত হয়। হামলাকারীরা অফিসের আসবাবপত্র ভাংচুর করে এবং ক্যাশ বাক্স থেকে নগদ ৫ লাখ ৩০ হাজার টাকা.ব্যাংকের চেক বই,রাজস্ব স্ট্যাম্প লুট করে নিয়ে যায়। চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যান। এলাকাবাসী গুরুতর আহত শয়ন কে
নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করলে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন।

ব্যবসায়ী প্রতিষ্ঠানের মালিক শয়ন ও অপু জানান,সেদিন রাতে অভিযুক্তরা দেশীয় অস্ত্র দ্বারা সজ্জিত হয়ে অতর্কিত হামলা চালিয়ে আসবাপত্র ভাংচুর করে ও নগদ টাকা, চেক বই ও রাজস্ব ট্যাম্প লুট করে নিয়ে যায়। এতে করে প্রায় ১০লাখ টাকা ক্ষতি হয়েছে।নওগাঁ সদর মডেল থানার এস আই সাখাওয়াত হোসেন বলেন,.এ ব্যাপারে থানায় একটি লিখিত অভিযোগ হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com