1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
শিরোনাম :
বরিশাল নগরীর জলাবদ্ধতা নিরসনে জেল খালে পরিচ্ছন্নতা অভিযান শুরু সেতাবগঞ্জ পৌরশহরে ছয়তলার অনুমোদন নিয়ে নয়তলা ভবন নির্মান, নীরব পৌরসভা কর্তৃপক্ষ সরকারি মাধ্যমিক শিক্ষকদের লাঞ্ছিত করায় কর্মকর্তাদের বিচারের দাবীতে শ্রীমঙ্গলে মানববন্ধন এমপক্স সম্পর্কে সচেতন হতে হবে রাবির শেরে-বাংলা হলে অভিযান চালিয়ে বিভিন্ন অস্ত্র উদ্ধার শান্তিপূর্ণ এলাকায় সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি পাওয়ার দেয়া ঠিক হবে না,মির্জা ফখরুল ইবিতে পাঁচ বিভাগে নতুন সভাপতি নিয়োগ কালকিনিতে ভাসমান অবস্থায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার নওগাঁয় স্বামীর লাঠির আঘাতে গৃহবধূ আইলা মৃত্যুর অভিযোগ পেট্রোবাংলার চেয়ারম্যানের অপসারণ দাবিতে মানববন্ধন

নওগাঁয় স্কুলের শিক্ষার্থীদের মাঝে সাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে

মোঃ সাজেদুর রহমান
  • প্রকাশের সময় : বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪ বার পড়া হয়েছে

নওগাঁয় বিভিন্ন স্কুলের ১০০ শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৭) সেপ্টেম্বর নওগাঁর পত্নীতলা উপজেলার কাঁটাবাড়ি উচ্চ বিদ্যালয় এর স্কুল মাঠে দাতা সংস্থা বেলজিয়ামের কারামা সলিডিরিটির অর্থায়নে সোশ্যাল এইডের সহযোগিতায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভূমি কমিশনার আজিজুল করিম ।এসময় সাইকেল ও শিক্ষা উপকরণ পেয়ে আনন্দের মেতে উঠে শিক্ষার্থীরা রিমা রানী নামে এক শিক্ষার্থী বলেন আগে ভ্যানে করে অন্যান্য গাড়িতে করে স্কুলে যেতে হতো। অনেক সময় গাড়ির জন্য দাঁড়িয়ে থাকতে হতো ফলে স্কুলে যাওয়ার সময় বিলম্ব হতো। এখন সাইকেল পেয়েছি সাইকেলে যাতায়াত করব।

বিদ্যালয় এর আরেক শিক্ষার্থী পিয়াসী রানী বলেন স্কুল থেকে তার বাসা অনেকটাই দূরে সে প্রতিদিন হেঁটে আসে। এখন তার আর কষ্ট হবে না।
এ সময় আরো উপস্থিত ছিলেন, বেলজিয়ামের ইন্টরিয়ন কান্ট্রি রিপ্রোজেটিভ মোহাম্মদ আলী সোহেল সোশ্যাল এইডের নির্বাহী পরিচালক জনাব বাবুল আক্তার এনজিওর প্রধান নির্বাহী কর্মকর্তা ফজলুল হক খান এছাড়াও উপস্থিত ছিলেন কাটাবাড়ি উচ্চ বিদ্যালয় এর সভাপতি।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com