1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীর পুঠিয়া দুর্গাপুরের সাবেক প্রতিমন্ত্রী দারা সহ আবারও আওয়ামী লীগ নেতাদের নামে মামলা হত্যার বিচার দাবিতে ফরিদপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল রেনেসাঁ সাহিত্য সাংস্কৃতিক সংসদ, লক্ষ্মীপুর’ এর শিল্পী সমাবেশ অনুষ্ঠিত নওগাঁয় জোরপূর্বক ৮শ’ আম গাছ কেটে বাগান ধ্বংস করেছে প্রভাবশালীরা গরু-খাসি নিয়ে ‘বিজয়-২৪’ উদযাপন করল রাবি জিয়া হলের শিক্ষার্থীরা কক্সবাজার শহরের গোলদিঘীতে ডুবে এক ছাত্রের মৃত্যু সিরাজগঞ্জ তাড়াশে সংঘবদ্ধ ধর্ষণের দায়ে ৩ যুবকের যাবজ্জীবন নবী মুহাম্মাদ (সা:) কে নিয়ে কটূক্তি করার প্রতিবাদে রাজশাহীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ সুন্দরগঞ্জের শান্তিরামে বীর নিবাস ঘরের কাজে অনিয়মের অভিযোগ মুন্সীগঞ্জ সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫

নরসিংদীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়ে মা ও ছেলে আহত

এম এ সাকিব খন্দকার
  • প্রকাশের সময় : শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩ বার পড়া হয়েছে

নরসিংদীর পলাশে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়ে মা ও ছেলে গুরুতর আহত হয়েছে। উপজেলার ডাঙ্গা ইউনিয়নের সান্তানপাড়া গ্রামে বৃহস্পতিবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।দগ্ধরা হলেন- সাস্তানপাড়া গ্রামের দিপালী রানী ধর (৬০) ও তাঁর ছেলে উত্তম কুমার ধর (৩৮)।

পলাশ ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে ডাঙ্গার সান্তানপাড়া গ্রামের উত্তম ধরের বাড়ির ভেতরে রান্না ঘরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। এতে দগ্ধ হয় উত্তম ধর ও তাঁর মা দিলাপী রানী ধর। খবর পেয়ে পলাশ ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছার পূর্বেই স্বজন ও স্থানীয়রা রাত সাড়ে ৮টায় সিলিন্ডারের আগুন নিভিয়ে ফেলেন। পরে আগুনে দগ্ধ মা ও ছেলেকে উদ্ধার করে স্বজনেরা প্রথমে ঘোড়াশালের ছলিম উল্লাহ জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালের ডা. মানজুরুল ইসলাম বলেন, দগ্ধ মা ও ছেলেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।পলাশ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. সাদিকুল বারী বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। এ ঘটনায় আগুনে দগ্ধ হয়ে আহত হন মা ও ছেলে। ঘরের ভেতরে রান্নাঘরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আগুনে পুড়ে আহত হন তাঁরা।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com