1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টি উপেক্ষা করে ইবি শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলন নওগাঁয় দীর্ঘ ২৫ দিনেও নেই কোন অগ্রগতি গৃহবধূ আত্নহত্যার প্ররোচনা মামলায় জামালপুরে যমুনা-ব্রহ্মপুএ নদীর পানি বৃদ্ধি পেয়ে ৭৭ সেন্টিমিটার বয়স্ক ভাতার টাকা আত্মসাতে অভিযোগে নগদ একাউন্ট আলহেরা এজেন্সি বাতিল তিস্তা ব্যারেজের বাঁধে ধস ভোলার দৌলতখানে এইচএসসি পরীক্ষা খারাপ হওয়ায় শিক্ষার্থীর আ’ত্মহ’ত্যা নিয়ামতপুরে রাতের আধারে কৃষক কে তুলে নিয়ে গেল দূর্বৃত্তরা সবুজ সংঘের আয়োজনে হাফেজ শিক্ষার্থীকে বৃত্তি প্রাদন প্লাস্টিকের নৌকা তৈরি করে পুরো এলাকায় সাড়া ফেলেছেন সিলেটের এক যুবক শ্রীমঙ্গলে কৃষি উপকরণ বিতরণ করলেন কৃষিমন্ত্রী

নিয়ম-নীতির কোন বালাই নেই উখিয়া সদর বাজারের পানি নিষ্কাশনের জন্য ড্রেনের কাজে

মোহাম্মদ নুরুল আমিন
  • প্রকাশের সময় : শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ৬০ বার পড়া হয়েছে
অনিয়ম,  দুর্নীতির শেষ নেই বিভিন্ন সড়কের কাজে গ্রাম শহর সর্বত্র চলছে বর্তমান সরকারের উন্নয়নমূলক কাজ। কিন্তু নিয়ম-নীতির কোন বালাই নেই। কোন রকমে কাজ শেষ করেছে সংশ্লিষ্ট ঠিকাদাররা।  কাজগুলোতে রোহিঙ্গা শ্রমিকদের বিচরণ বেশি। কাজের মান নিয়ে প্রশ্ন তুলছে  স্থানীয় জনগণ।   জানাযায়, গত কিছুদিন ধরে কক্সবাজারের  উখিয়া সদর বাজারের পানি নিষ্কাশনের জন্য ড্রেনের কাজ চলছে । যেভাবে ইচ্ছে  সেভাবে কাজ চালিয়ে যাচ্ছে  শ্রমিকরা।  লাল-ময়লাযুক্ত বালি, ময়লা যুক্ত পাথর সবই ব্যবহার করা হচ্ছে এখানে  ।  কারণ যারা কাজ করছে তারা রোহিঙ্গা। যে দেখাশোনা করছে সে ও রোহিঙ্গা।
 ঠিকাদার বা ইঞ্জিনিয়ার আসেনা, রোহিঙ্গাদের নিয়ে কাজ চালিয়ে নেওয়া হচ্ছে।  আগে ড্রেন বড় ছিল  অপরিকল্পিতভাবে কাজ করার ফলেই সরু হয়ে গেছে ড্রেন। কাজের গুণগত মান ঠিক না হওয়ায় কাজ শেষ না হওয়ার আগেই উঠে যাচ্ছে প্লাস্টার। প্রশাসনিক তদারকি না থাকায় সব কাজে এমন হচ্ছে। সরকার গ্রামকে শহরে পরিনত করার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। কিন্তু সরকারের এমন কাজকে প্রশ্নবিদ্ধ করেছেন সংশ্লিষ্ট ঠিকাদার ও ইঞ্জিনিয়াররা। এসব দেখবে কে?
এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com