1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
জমকালো আয়োজনে এনআরবি ব্যাংক পিএলসি শ্রীমঙ্গল উপশাখার উদ্বোধন কালিয়াকৈরে ব্র্যাকের অগ্নি প্রকল্পের সার্ভিস ম্যাপিং শেয়ারিং মিটিং অনুষ্ঠিত অস্ত্রের চেয়ে কলমের শক্তি বেশী- জামালপুরের পুলিশ সুপার সৈয়দ রফিকুল ইসলাম ঠাকুরগাঁওয়ে ভুয়া এতিম শিশু দেখিয়ে কোটি টাকা লুটপাটের অভিযোগ কোথায় পালিয়েছেন বরিশালের ‘গড’ফাদার’? পবিপ্রবি’র নতুন ভিসি’র যোগদান, সকলের সহযোগিতা কামনা দুমকীতে শিক্ষার্থীদের নিয়ে ছাত্রশিবিরের ক্যারিয়ার বিষয়ক কর্মশালা রাজশাহী কারাগারে বন্দীদের হাতে মারধরের শিকার সাবেক এমপি এনামুল মহাখালীতে ভিক্ষুককে মারধরে হ*ত্যা, বিচারের দাবিতে ফেসবুকে ঝড় সিরাজগঞ্জের রায়গঞ্জে বিতর্কিত বিএনপি’র নেতা-কর্মীদের বহিষ্কারের দাবিতে প্রতিবাদ-বিক্ষোভ

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪
  • ৫০ বার পড়া হয়েছে

শামীম আহমেদ

রবিবার (১৬ জুন) বিকালে নিজ বাস ভবন কার্যালয়ে একান্ত সাক্ষাৎকারে উপজেলা নির্বাহী অফিসার ইমদাদুল হক তালুকদার কেন্দুয়াবাসীকে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে শুভেচ্ছা জানানোর পাশাপাশি ঈদ পরবর্তী কুরবানী পশুর বর্জ্য যত্রতত্র ফেলে রেখে পরিবেশ দূষণ না করার আহ্বান জানান ।

তিনি আরো জানান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আমরা ইতোমধ্যে বর্জ্য ব্যবস্থাপনা সম্পর্কে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করেছি । তাছাড়া লবণের দাম স্থিতিশীল রাখতে ব্যবসায়ীদের সাথে আলোচনা করেছি, সঠিক সংরক্ষণের মাধ্যমে চামড়ার ন্যায্য মূল্য যাতে সাবাই পায় সে বিষয়ে বিশেষ দৃষ্টি রাখা হয়েছে ।

অন্যদিকে ঈদের পরের সাত দিন চামড়া বহনকারী কোন গাড়ি যেনো ঢাকা বা অন্য কোথাও না যায় সেই নিয়ম ও নির্দেশনা প্রদান করেন তিনি । সর্বোপরি সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশ ও উপজেলা প্রশাসনের সর্বাত্মক প্রস্তুতি ও প্রচেষ্টার কথা ব্যক্ত করে সবার সহযোগিতা কামনা করেন তিনি ।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com