1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁয় দীর্ঘ ২৫ দিনেও নেই কোন অগ্রগতি গৃহবধূ আত্নহত্যার প্ররোচনা মামলায় জামালপুরে যমুনা-ব্রহ্মপুএ নদীর পানি বৃদ্ধি পেয়ে ৭৭ সেন্টিমিটার বয়স্ক ভাতার টাকা আত্মসাতে অভিযোগে নগদ একাউন্ট আলহেরা এজেন্সি বাতিল তিস্তা ব্যারেজের বাঁধে ধস ভোলার দৌলতখানে এইচএসসি পরীক্ষা খারাপ হওয়ায় শিক্ষার্থীর আ’ত্মহ’ত্যা নিয়ামতপুরে রাতের আধারে কৃষক কে তুলে নিয়ে গেল দূর্বৃত্তরা সবুজ সংঘের আয়োজনে হাফেজ শিক্ষার্থীকে বৃত্তি প্রাদন প্লাস্টিকের নৌকা তৈরি করে পুরো এলাকায় সাড়া ফেলেছেন সিলেটের এক যুবক শ্রীমঙ্গলে কৃষি উপকরণ বিতরণ করলেন কৃষিমন্ত্রী নওগাঁয় গ্রাহকের ১২ কোটি টাকা নিয়ে সূর্যমুখী সমবায় সমিতি উধাও

মাথায় চিপ স্থাপনের মাধ্যমে লক্ষ লক্ষ টাকা  হাতিয়ে নেয়ার অভিযোগ

সাজ্জাদ কবির
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৬ বার পড়া হয়েছে
প্রেমের  ফাঁদে  ফেলে  প্রেমিক  জাহিদ ও প্রেমিকা ফাতেমা মিলে কুতুবদিয়ার  আলী আকবর ডেইল ইউনিয়ন পরিষদের  সাবেক  ইউপি  সদস্য জনাব  হারুণুর রশিদ হারুণের   মাথায় চিপ স্থাপনের মাধ্যমে  তার  ব্যাংক একাউন্ট  থেকে  চেক প্রতারণা করে  লক্ষ লক্ষ টাকা  হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।
অনুসন্ধানে  জানা গেছে,, উল্লেখিত জনাব হারণ একজন  প্রবাসী ছিলেন,  সে প্রবাস থেকে  দেশে এসে তার এলাকার শান্তি  বাজারে একটি  মার্কেট ভবন নির্মাণ করেন এবং সে  বছরই  তিনি৷ ইউপি সদস্য নির্বাচিত হয়। মেম্বারীর পাশাপাশি তিনি  চট্রগ্রাম ও কক্সবাজারে পাইকারী  শুটকি মাছের ব্যবসা করতে থাকেন।  এসব কিছু দেখে  তার বিশ্ববিদ্যালয় পড়ুয়া বন্ধু জাহিদ তার প্রেমিকার  সহযোগিতায় এই সাইবার ক্রাইমে জড়িয়ে পড়েন। বর্তমান পরিস্থিতির  ব্যাপারে তিনি  জানান, আইনজীবির পরামর্শে  ও শারীরিক অবস্থা  বিবেচনা করে   অপারেশনের মাধ্যমে   ইতিমধ্যে তিনটা  চিপের মধ্যে  দুইটা চিপ  বের করা হয়েছে । বাকী  একটা চিপ  প্রসঙ্গে বলেন,   মামলার নিষ্পত্তির  প্রেক্ষিতে  বাকী   চিপ বের করা হবে   এবং ঢাকা সাইবার ক্রাইম  আদালতে  মামলা  চলমান আছে।
এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com