1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁয় দীর্ঘ ২৫ দিনেও নেই কোন অগ্রগতি গৃহবধূ আত্নহত্যার প্ররোচনা মামলায় জামালপুরে যমুনা-ব্রহ্মপুএ নদীর পানি বৃদ্ধি পেয়ে ৭৭ সেন্টিমিটার বয়স্ক ভাতার টাকা আত্মসাতে অভিযোগে নগদ একাউন্ট আলহেরা এজেন্সি বাতিল তিস্তা ব্যারেজের বাঁধে ধস ভোলার দৌলতখানে এইচএসসি পরীক্ষা খারাপ হওয়ায় শিক্ষার্থীর আ’ত্মহ’ত্যা নিয়ামতপুরে রাতের আধারে কৃষক কে তুলে নিয়ে গেল দূর্বৃত্তরা সবুজ সংঘের আয়োজনে হাফেজ শিক্ষার্থীকে বৃত্তি প্রাদন প্লাস্টিকের নৌকা তৈরি করে পুরো এলাকায় সাড়া ফেলেছেন সিলেটের এক যুবক শ্রীমঙ্গলে কৃষি উপকরণ বিতরণ করলেন কৃষিমন্ত্রী নওগাঁয় গ্রাহকের ১২ কোটি টাকা নিয়ে সূর্যমুখী সমবায় সমিতি উধাও

মাদারীপুরে ককটেল বানাতে গিয়ে বিস্ফোরণে আহত-৩

আক্তার হোসেন
  • প্রকাশের সময় : বুধবার, ৩ জুলাই, ২০২৪
  • ২৬ বার পড়া হয়েছে

মাদারীপুরের কালকিনিতে ককটেল বানাতে গিয়ে নিজেদের তৈরি করা ককটেলের বিস্ফোরণে গুরুতর আহত হয়েছে ৩জন। মঙ্গলবার ১জুলাই মধ্য রাতে কালকিনি উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নে মৃধা কান্দি এলাকায় এই ঘটনা ঘটে।সরজমিন ও স্থানীয় সূত্রে যানাযায়, শিকারমঙ্গল ও পূর্ব এনায়েত নগর ইউনিয়নের সীমান্তবর্তী কাজিকান্দি ও মৃধা কান্দি গ্রামের কাজি ও মৃধাদের মাঝে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছে।

মৃধাকান্দি গ্রামের আদম ব্যবসায়ী মোঃ মিরাজ মৃধার হুকুমে তার পিতা হাচেন মৃধা ও সিরাজ মৃধা নেতৃত্বে ও প্রতিপক্ষ আপাং কাজির সাথে এই দ্বন্দ চলে আসছে। তারই জেরে গত কয়েক দিন ধরে উভয় পক্ষ কয়েক দফা সংঘাতে জড়িয়ে পরে। আর সংঘাতে ব্যপকভাবে ককটেল ব্যবহার করছে উভয় পক্ষ। কোরবানির ঈদের আগের দিন খুনেরচর গ্রামের পলিন সরদার, বাশগাড়ী ইউনিয়ন চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন, কালাই সরদার চরের ইয়াহিয়া খা ও লিটন তালুকদারের নেতৃত্বে পুলিশ ও সাংবাদিকদের সামনে গুলি, ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আপাং কাজির দলের ১০/১২ জনকে গুরুতর আহত করা হয়েছিল ঐ ঘটনায় থানায় মামলা দায়ের করা হলেও পুলিশ আসামী ধরছেনা বলেও অভিযোগ রয়েছে।

নতুন সংঘাতের উদ্দেশ্যে গত রাতে কবির মৃধার বাড়িতে ককটেল তৈরি করার সময় বিস্ফোরণে শিকারমঙ্গল ইউনিয়নের ইচাগুরা গ্রাম থেকে ভাড়ায় ককটেল বানাতে আসে কাইউম মৃধা ও সোহেল মৃধা পিতা-নান্না মৃধা এবং সহিদ সরদার পিতা- কাদের সরদার নামে তিন যুবক গুরুত্বর আহত হয়েছে বলে জানা গেছে। গ্রেফতার এড়াতে তারা গোপনে কোন হাসপাতালে চিকিৎসা নিচ্ছে তা নিশ্চিত হওয়া যায়নি। এছাড়া সবাই পলাতক থাকায় এবিষয়ে আহত বা দুপক্ষের কারো সাথে কথা বলা সম্ভব হয়নি। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।এবিষয়ে স্থানীয়রা তিনজন আহত হওয়ার কথা বললেও পুলিশ বলছে আহত একজন।
মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মো. আলাউল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে আরও জানান, আমরা ঘটনা শুনেছি তবে যে আহত হয়েছে সে কোথায় চিকিৎসা নিচ্ছে এখনো জানা যায়নি। আমরা এখনো খোঁজ নিচ্ছি।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com