1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
জমকালো আয়োজনে এনআরবি ব্যাংক পিএলসি শ্রীমঙ্গল উপশাখার উদ্বোধন কালিয়াকৈরে ব্র্যাকের অগ্নি প্রকল্পের সার্ভিস ম্যাপিং শেয়ারিং মিটিং অনুষ্ঠিত অস্ত্রের চেয়ে কলমের শক্তি বেশী- জামালপুরের পুলিশ সুপার সৈয়দ রফিকুল ইসলাম ঠাকুরগাঁওয়ে ভুয়া এতিম শিশু দেখিয়ে কোটি টাকা লুটপাটের অভিযোগ কোথায় পালিয়েছেন বরিশালের ‘গড’ফাদার’? পবিপ্রবি’র নতুন ভিসি’র যোগদান, সকলের সহযোগিতা কামনা দুমকীতে শিক্ষার্থীদের নিয়ে ছাত্রশিবিরের ক্যারিয়ার বিষয়ক কর্মশালা রাজশাহী কারাগারে বন্দীদের হাতে মারধরের শিকার সাবেক এমপি এনামুল মহাখালীতে ভিক্ষুককে মারধরে হ*ত্যা, বিচারের দাবিতে ফেসবুকে ঝড় সিরাজগঞ্জের রায়গঞ্জে বিতর্কিত বিএনপি’র নেতা-কর্মীদের বহিষ্কারের দাবিতে প্রতিবাদ-বিক্ষোভ

রাবির দ্বাদশ সমাবর্তনে দ্বিতীয় দফায় রেজিস্ট্রেশনের সুযোগ

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : সোমবার, ১৭ জুন, ২০২৪
  • ৫৫ বার পড়া হয়েছে
ফজলে রাব্বী পরশ 
স্থগিত হওয়া রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দ্বাদশ সমাবর্তন ২৮ নভেম্বরে অনুষ্ঠিত হতে যাচ্ছে। সমাবর্তনে অংশগ্রহণ করতে ইচ্ছুক হলেও যে সকল শিক্ষার্থী রেজিস্ট্রেশন করতে পারেননি তাদের জন্য দ্বিতীয় দফায় রেজিস্ট্রেশনের সুযোগ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।
আগামী ২২ থেকে ৩০ জুনের মধ্যে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে। তবে ইতোপূর্বে যারা সমাবর্তনে অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশন করেছেন তাদের আর রেজিস্ট্রেশন করার প্রয়োজন নাই।
শনিবার (১৫ জুন) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ও দ্বাদশ সমাবর্তন সাংগঠনিক কমিটির সদস্য-সচিব অধ্যাপক তারিকুল হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানা হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দ্বাদশ সমাবর্তন আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে। এই সমাবর্তনে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ২০১৬, ২০১৭ ও ২০১৮ সালে স্নাতক/স্নাতক (সম্মান) ডিগ্রি অর্জনকারীগণ, ২০১৭, ২০১৮ ও ২০১৯ সালে স্নাতকোত্তর ডিগ্রি অর্জনকারীগণ, ২০১৭, ২০১৮ ও ২০১৯ সালে এমবিবিএস, বিডিএস, ডিভিএম ডিগ্রি অর্জনকারীগণ এবং ২০১৭ থেকে ২০২২ সাল পর্যন্ত এম.ফিল, এম.ডি, পিএইচ.ডি ডিগ্রি অর্জনকারীগণ অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশন করতে পারবেন।
তবে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ২০১৬, ২০১৭ ও ২০১৮ সালে স্নাতক/স্নাতক (সম্মান) এবং ২০১৭, ২০১৮ ও ২০১৯ সালে স্নাতকোত্তর ডিগ্রি অর্জনকারীগণ স্নাতক/স্নাতক (সম্মান) অথবা স্নাতকোত্তর যেকোনো একটির জন্য রেজিস্ট্রেশন করতে পারবেন।
এতে আরো বলা হয়েছে, সমাবর্তনে অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশন ফি ৫ হাজার টাকা (মূল সনদ, সমাবর্তন গাউন, টুপি ও স্যাষে এবং আনুষঙ্গিক ফি বাবদ) রেজিস্ট্রেশন ফি অনলাইনে পরিশোধ করতে হবে। রেজিস্ট্রেশনের সময় ২২ থেকে ৩০ জুন পর্যন্ত। ইতোপূর্বে যারা সমাবর্তনে অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশন করেছেন তাদের আর রেজিস্ট্রেশন করার প্রয়োজন নাই।
এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com