1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বরিশাল নগরীর জলাবদ্ধতা নিরসনে জেল খালে পরিচ্ছন্নতা অভিযান শুরু সেতাবগঞ্জ পৌরশহরে ছয়তলার অনুমোদন নিয়ে নয়তলা ভবন নির্মান, নীরব পৌরসভা কর্তৃপক্ষ সরকারি মাধ্যমিক শিক্ষকদের লাঞ্ছিত করায় কর্মকর্তাদের বিচারের দাবীতে শ্রীমঙ্গলে মানববন্ধন এমপক্স সম্পর্কে সচেতন হতে হবে রাবির শেরে-বাংলা হলে অভিযান চালিয়ে বিভিন্ন অস্ত্র উদ্ধার শান্তিপূর্ণ এলাকায় সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি পাওয়ার দেয়া ঠিক হবে না,মির্জা ফখরুল ইবিতে পাঁচ বিভাগে নতুন সভাপতি নিয়োগ কালকিনিতে ভাসমান অবস্থায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার নওগাঁয় স্বামীর লাঠির আঘাতে গৃহবধূ আইলা মৃত্যুর অভিযোগ পেট্রোবাংলার চেয়ারম্যানের অপসারণ দাবিতে মানববন্ধন

রাবির শেরে-বাংলা হলে অভিযান চালিয়ে বিভিন্ন অস্ত্র উদ্ধার

ফজলে রাব্বী পরশ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ২ বার পড়া হয়েছে

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শেরে-বাংলা ফজলুল হক হলে অভিযান চালিয়ে অস্ত্রসহ মাদক উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে পুলিশ ও হল প্রশাসনের যৌথভাবে এ অভিযান পরিচালনা করেন।

জানা গেছে, যৌথ অভিযানে হল শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের কক্ষে তল্লাশি চালানো হয়। অভিযান চলাকালে ওইসব কক্ষ থেকে চাকু, রামদা, রড, লোহা, লোহার পাইপ, জিআই পাইপ, বিদেশি মদের বোতল, গাঁজা, হেলমেট, বিকৃত যৌনাচারে ব্যবহৃত জন্মনিয়ন্ত্রণ সামগ্রী কনডম, মেয়ে জামা, বাঁশের লাঠিসহ বিভিন্ন ধরনের অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়।

এ সময় শেরে-বাংলা হলের আবাসিক শিক্ষক এবং উর্দু বিভাগে চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ শহিদুল ইসলাম বলেন, আমাদের এ হলে হল শিক্ষকের রুম থেকে শুরু করে হলের ইমাম, গেস্ট রুম অডিটরিয়ামে দখল করে রেখেছিল তারা। এগুলো হলে জঘন্য ব্যাড প্র্যাকটিস হয়েছিল। হলে ফার্স্ট ইয়ারের স্টুডেন্ট থেকে মাস্টার্সের স্টুডেন্ট থাকার সুযোগ পায় না। এই বৈষম্যের মুল উৎপাটন করা হবে।

এখানে মেধার চর্চা করা হবে, নৈতিকতার চর্চা করা হবে, যোগ্যতার মূল্যায়ন করা হবে। এখানে কোনো অছাত্র, কোনো গুন্ডা, কোনো মাস্তানের এ হলে থাকার সুযোগ পাবে না। আমরা যে সিট বরাদ্দ দেবো সেখানে যোগ্যতা, মেধার আলোকে এবং শিক্ষার্থীদের মেরিটের আলোকে মূল্যায়ন করা বলেও তিনি জানান।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com