1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদপুরে ডাক্তারদের চিকিৎসা পত্র চেক করে ঔষুধ কোম্পানীর লোকেরা ফরিদপুরে বাস উল্টে প্রান গেলো সুপারভাইজারের ফরিদপুরে ডাকাত চক্রের ৬ সদস্য গ্রেপ্তার টাংগাইল জেলা কালিহাতীতে সাব- রেজিস্ট্রার অফিসে সাংবাদিক অবরুদ্ধ শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার শ্রীমঙ্গল থানার অভিযানে দুর্ধর্ষ ডাকাত হাবিব গ্রেপ্তার পূর্বধলায় প্রকাশে ধূমপান করায় দুই জনের অর্থদণ্ড শ্রেষ্ঠ সার্কেল অফিসার হলেন দুর্গাপুর সার্কেলের (এএসপি) মোহাম্মদ আক্কাস আলী প্রাকৃতিক সৌন্দর্যের তীর্থ স্থান, মুছাপুর সমুদ্র সৈকত কালীগঞ্জে মোটরসাইকেল ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ১

সখিপুর বাজারে জাল টাকার নোটসহ প্রতারক আটক

রোকন উদ্দিন
  • প্রকাশের সময় : বুধবার, ৫ জুন, ২০২৪
  • ৮৯ বার পড়া হয়েছে

শরীয়তপুরের ঐতিয্যবাহী সখিপুর বাজারে গরু, ছাগল,হাস,মুরগী সহ সকল ধরনের পণ্য দ্রব্যাদি ক্রয় ও বিক্রয় করা হয়। এই বাজারে সাপ্তাহে বুধ ও শনি বার দুইদিন হাট বসে। ঈদ সামনে রেখে প্রায়ই কিছু অসাধু বাটপার মানুসের খপ্পরে পরে  প্রতারনার সিকার হতে দেখাযায় সাধারন মানুষের।

তেমনি ঈদুল আযহা সামনে রেখে আজ বুধবার ৫ জুন ২০২৪ ইং বেলা ১১ টায় সখিপুর বাজারে মুরগী পট্রি ব্যবসায়ী ও সাধারন পাবলিক ২৪০০০ হাজার টাকার জাল নোট সহ ধরা হয়  প্রতারক চক্রের নুর ইসলাম নামের (৭৬) বছর বয়সের এক বৃদ্ধাকে।

পিতা মৃত ছোবাহান হাওলাদার মাতা সুর্যবান বিবি গ্রাম ঃ ইধুরপুর  থানা ও উপজেলা গোসাইর হাট জেলা শরীয়তপুর।উক্ত বিষয়ে জানতে চাইলে প্রতারক নুর ইসলাম বলেন, প্রতিদিন ৭০০ টাকা হাজিরায় সে এই জাল নোট গুলো বিবিন্ন সময়ে বিভিন্ন বাজারে গিয়ে কউসলে সেল করে থাকে। তার সাথে ২৪০০০ হাজার টাকার জাল নোট ও তার নিজের একটি ভোটার আইডি কার্ড পাওয়া যায়।

বাজার কমিটির সভাপতি মো: দাদন সরদারকে বিষয়টি অবগত করলে সে নিজে উপস্থিত হয়ে সখিপুর থানা পুলিশের হেফাজতে নিয়ে এর উপযুক্ত বিচারের জন্য নির্দেশনা দেন।এবং বাজারে আসা সকল মানুষদের প্রতারনার শিকার থেকে সাবধান ও সচেতনতা অবলম্বন করতে নির্দেশনা প্রদান করেন।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com