1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
শিরোনাম :
দুইদিন পর পানিতে ভেসে উঠলো মাদ্রাসা ছাত্রীর লাশ দুধকুমারের পানি বিপৎসীমার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে মিরসরাইয়ে ঝুলন্ত অবস্থায় গৃহবধূর লাশ উদ্ধার হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণ নিয়ে ল্যাপটপ পেলেন ২৫ তরুণী ফরিদপুরের শেখর ইউপির গরিবের চাল ডাল চেয়ারম্যানের পকেটে যাওয়ার অভিযোগ বৃষ্টি উপেক্ষা করে ইবি শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলন নওগাঁয় দীর্ঘ ২৫ দিনেও নেই কোন অগ্রগতি গৃহবধূ আত্নহত্যার প্ররোচনা মামলায় জামালপুরে যমুনা-ব্রহ্মপুএ নদীর পানি বৃদ্ধি পেয়ে ৭৭ সেন্টিমিটার বয়স্ক ভাতার টাকা আত্মসাতে অভিযোগে নগদ একাউন্ট আলহেরা এজেন্সি বাতিল তিস্তা ব্যারেজের বাঁধে ধস

সাগরে লঘুচাপ নিয়ে যে বার্তা দিল আবহাওয়া অধিদপ্তর

মোঃআবদুর রাজ্জাক, বিশেষ প্রতিনিধি, নবাবগঞ্জ  থানা
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ১২২ বার পড়া হয়েছে
সাগরে আবারও সৃষ্টি হয়েছে লঘুচাপ।

সাগরে আবারও সৃষ্টি হয়েছে লঘুচাপ। এটি আরও ঘনীভূত হয়ে নিম্নচাপে পরিণত হওয়ার শঙ্কা রয়েছে। নভেম্বর মাসের দীর্ঘমেয়াদি পূর্বাভাসেও বলা হয়, চলতি মাসের মধ্যে এক থেকে দুটি লঘুচাপ সৃষ্টি হতে পারে। চলতি মাসের মাঝামাঝি একটি লঘুচাপ ঘনীভূত হয়ে ঘূর্ণিঝড় মিধিলিতে রূপ নেয়। বুধবার পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে আবহাওয়ার অধিদপ্তর থেকে এই তথ্য দিয়েছেন।

আবহাওয়া অধিদপ্তর জানায়, দক্ষিণ আন্দামান সাগর ও আশপাশের এলাকায় অবস্থানরত লঘুচাপটি পশ্চিম-উত্তর পশ্চিম দিকে অগ্রসর হয়ে একই এলাকায় অবস্থান করছে। এটি আরও পশ্চিম-উত্তর পশ্চিম দিকে অগ্রসর ও ঘনীভূত হতে পারে।

আগামী ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারা দেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। সারা দেশে রাতের তাপমাত্রা সামান্য কমতে পারে এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

বুধবারের পূর্বাভাসেও বলা হয়, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারা দেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। সারা দেশে রাত ও দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পার।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com