1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁয় দীর্ঘ ২৫ দিনেও নেই কোন অগ্রগতি গৃহবধূ আত্নহত্যার প্ররোচনা মামলায় জামালপুরে যমুনা-ব্রহ্মপুএ নদীর পানি বৃদ্ধি পেয়ে ৭৭ সেন্টিমিটার বয়স্ক ভাতার টাকা আত্মসাতে অভিযোগে নগদ একাউন্ট আলহেরা এজেন্সি বাতিল তিস্তা ব্যারেজের বাঁধে ধস ভোলার দৌলতখানে এইচএসসি পরীক্ষা খারাপ হওয়ায় শিক্ষার্থীর আ’ত্মহ’ত্যা নিয়ামতপুরে রাতের আধারে কৃষক কে তুলে নিয়ে গেল দূর্বৃত্তরা সবুজ সংঘের আয়োজনে হাফেজ শিক্ষার্থীকে বৃত্তি প্রাদন প্লাস্টিকের নৌকা তৈরি করে পুরো এলাকায় সাড়া ফেলেছেন সিলেটের এক যুবক শ্রীমঙ্গলে কৃষি উপকরণ বিতরণ করলেন কৃষিমন্ত্রী নওগাঁয় গ্রাহকের ১২ কোটি টাকা নিয়ে সূর্যমুখী সমবায় সমিতি উধাও

সিরাজদিখানে ডিবি পুলিশ পরিচয়ে প্রতারণা গ্রেপ্তার-২

সিরাজদিখান (মুন্সিগঞ্জ ) প্রতিনিধিঃ-
  • প্রকাশের সময় : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
  • ১০৭ বার পড়া হয়েছে

মুন্সিগঞ্জ সিরাজদিখান ইছাপুরা এলাকা থেকে ভুয়া ডিবি পুলিশ পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে দুই জনকে গ্রেপ্তার করেছে সিরাজদিখান থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো মুন্সিগঞ্জ জেলার পারুলপাড়া দেওভোগের মোঃ আবেদ মোল্লার ছেলে মো. পারভেজ (২২) ও মুন্সিগঞ্জ কাটাখালী হাওলাপাড়ার মোঃ সালাউদ্দিন বেপারীর মেয়ে নোভা আক্তার (২২)। বুধবার ইছাপুরা এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার সিরাজদিখান থানার অফিসার্স ইনচার্জ মোঃ মুজাহিদুল ইসলাম সুমন এ  তথ্য জানান।

সিরাজদিখান থানার ওসি (তদন্ত) মোক্তার হোসেন জানান, সুনির্দিষ্ট অভিযোগের ও সংবাদের ভিত্তিতে ভুয়া ডিবি পরিচয় দেয়া প্রতারক মো. পারভেজ ও নোভা আক্তারকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মুন্সিগঞ্জ র্কোটের সামনে দাড়িয়ে থেকে সাধারণ মানুষের কাছে ডিবি পুলিশের মিথ্যা পরিচয় দিয়ে প্রতারণা করে মোটা অংকের টাকা আত্মসাৎ করেছেন বলেও জানান তিনি।

ডিবি পরিচয়  এলাকার ফারুক মিয়াকে  হুমকি দেন এবং  দুই বারে তাদের ভয় দেখিয়ে তার কাছ থেকে ৩ হাজার টাকা হাতিয়ে নেন। গত বুধবার সন্ধ্যায় আবার এসে টাকা দাবি করলে তাদের গতিবিধি সন্দেহজনক হলে স্থানীয়দের পরামর্শে সোহাগ নামে  এক এড্যাভোকেটকে  ফোন দেন ফারুক।  পরে সোহাগ এসে তাদের সাথে কথা বলে এবং তাদের কথাবার্তা সন্দেহ হলে  তাৎখনিক পুলিশকে ফোন দেয়,  পরে ভুয়া পরিচয় দেওয়া তাদের আটক করে সিরাজদিখান থানায় নিয়ে আসে। পরে আজ বৃহস্পতিবার দুপুরে আদালেতের মাধ্যমে তাদের জেল হাজাতে পাঠানো হয়েছে।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com