1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বিশ্বের যেখানেই দুর্যোগ সেখানেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহায়তা রাবিতে কোটা অপপ্রচারের বিরুদ্ধে মুক্তিযোদ্ধা সন্তানদের অবস্থান কর্মসূচি ঝিনাইদহে ওজোপাডিকোর নির্বাহী প্রকৌশলী কর্তৃক সাংবাদিক লাঞ্ছিত হওয়ার ঘটনায় বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে শিশুকে আখ চুরির অপবাদ দিয়ে গাছের সাথে বেঁধে ঝুলিয়ে নির্যাতন মাদারীপুরে ককটেল বানাতে গিয়ে বিস্ফোরণে আহত-৩ সিরাজগঞ্জের কাজিপুর পৌরসভার ২০২৪-২০২৫ অর্থ বছরের বাজেট ঘোষণা কাজিপুরে মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত চাঁদা দিতে অস্বীকার করায় চলাচলের রাস্তা বন্ধ করে দেওয়ার হুমকী সড়ক দূর্ঘটনায় আবারো ঝরে গেল আলফাডাঙ্গার দু’টি তাজা প্রান সাপের কামড়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন এক নারীর মৃত্যু

সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফোটাতে রাবি নবজাগরণ ফাউন্ডেশনের ইদ উপহার

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৪০ বার পড়া হয়েছে

বছর ঘুরে অনাবিল আনন্দের জোয়ার নিয়ে আসে ইদ। সেই আনন্দকে আরও বাড়িয়ে দিতে ৪০ জন সুবিধাবঞ্চিত শিশুকে ইদের নতুন জামা উপহার দিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) স্বেচ্ছাসেবী সংগঠন নবজাগরণ ফাউন্ডেশন।

সোমবার (২৫ মার্চ) বিকেলে বিশ্ববিদ্যালয়ের ডিনস্ কমপ্লেক্সে আয়োজিত এক অনুষ্ঠানে ইদ উপহার বিতরণ করে সংগঠনটি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাবি উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার। আরও উপস্থিত ছিলেন প্রক্টর অধ্যাপক ড. আসাবুল হক, নবজাগরণ ফাউন্ডেশনের উপদেষ্টা ও সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন, পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মনিমুল হক, হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের অধ্যাপক রুকসানা বেগম, আইন বিভাগের সহকারী অধ্যাপক সাদিকুল ইসলাম, রাজশাহী বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষিকা কল্পনা রায় ভৌমিক, নবজাগরণ ফাউন্ডেশনের উপদেষ্টা খালিদ হাসান এবং শামীমা আফরোজ।

এছাড়াও উপস্থিত ছিলেন সাবেক সভাপতি রাসেল সরকার, সাবেক সাধারণ সম্পাদক নুর জাহান দোলন, সাবেক সহ-সভাপতি রওশন ইসলাম, ও সাবেক সহ-সভাপতি হেমা আক্তার ইভা।আজকের অনুষ্ঠানের প্রধান অতিথি মাননীয় উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার স্যার বলেন, নবজাগরণ ফাউন্ডেশনের এই ধরনের আয়োজন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য অনুকরণীয়। রাবি প্রশাসন আজকের এই ইদ উপহার বিতরণ অনুষ্ঠানকে বরাবরই উৎসাহ প্রদান করে।

অনুষ্ঠানে নবজাগরণ ফাউন্ডেশনের সভাপতি মো. অলিউল ইসলাম বলেন, প্রতি বছরই আমরা সুবিধাবঞ্চিত শিশুদের ইদের নতুন জামা দিয়ে থাকি। এবারও আমরা ৪০ জন সুবিধাবঞ্চিত শিশুকে নতুন জামা দিয়েছি। শিশুদের মুখে হাসি ফোটাতেই মূলত আমাদের এই আয়োজন। আর তাদের এই হাসিমুখ দেখতে এমন আয়োজন বারবার করতে চাই।

সাধারণ সম্পাদক মিতুল হাসান মাহিন বলেন, ইদের আনন্দ প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দিতে আমাদের ক্ষুদ্র প্রচেষ্টা। আমাদের এই প্রচেষ্টায় যারা সহযোগিতা করেছে সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।মিম ইসলাম এবং কাওসার আহমেদের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানের পৃষ্ঠপোষকতায় ছিল রাবি ছাত্র উপদেষ্টা দপ্তর। এছাড়া সহযোগিতায় ছিলো বাংলা টিফিন।

উল্লেখ্য যে, গত ১২ বছর ধরে নবজাগরণ ফাউন্ডেশন সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে বিভিন্ন ধরনের স্বেচ্ছাসেবামূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com