1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
জমকালো আয়োজনে এনআরবি ব্যাংক পিএলসি শ্রীমঙ্গল উপশাখার উদ্বোধন কালিয়াকৈরে ব্র্যাকের অগ্নি প্রকল্পের সার্ভিস ম্যাপিং শেয়ারিং মিটিং অনুষ্ঠিত অস্ত্রের চেয়ে কলমের শক্তি বেশী- জামালপুরের পুলিশ সুপার সৈয়দ রফিকুল ইসলাম ঠাকুরগাঁওয়ে ভুয়া এতিম শিশু দেখিয়ে কোটি টাকা লুটপাটের অভিযোগ কোথায় পালিয়েছেন বরিশালের ‘গড’ফাদার’? পবিপ্রবি’র নতুন ভিসি’র যোগদান, সকলের সহযোগিতা কামনা দুমকীতে শিক্ষার্থীদের নিয়ে ছাত্রশিবিরের ক্যারিয়ার বিষয়ক কর্মশালা রাজশাহী কারাগারে বন্দীদের হাতে মারধরের শিকার সাবেক এমপি এনামুল মহাখালীতে ভিক্ষুককে মারধরে হ*ত্যা, বিচারের দাবিতে ফেসবুকে ঝড় সিরাজগঞ্জের রায়গঞ্জে বিতর্কিত বিএনপি’র নেতা-কর্মীদের বহিষ্কারের দাবিতে প্রতিবাদ-বিক্ষোভ

হবিগঞ্জ কেন্দ্রীয় শাহী ঈদগাহ ময়দানে পবিত্র ঈদুল আযহার প্রধান জামাত অনুষ্টিত হয়েছে

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : সোমবার, ১৭ জুন, ২০২৪
  • ১১১ বার পড়া হয়েছে

হবিগঞ্জ কেন্দ্রীয় শাহী ঈদগাহ ময়দানে পবিত্র ঈদুল আযহার প্রধান জামাত অনুষ্টিত হয়েছে। সোমবার (১৭জুন) সকাল সাড়ে সাতটায় এ জামাতটি অনুষ্টিত হয়। প্রতি বছরের ন্যায় এবারও এই ঈদুল আযহার প্রধান জামাতে  অংশ নিতে জেলার বিভিন্ন এলাকার মানুষ ভোর রাত থেকেই জমায়েত হতে থাকেন ঈদগাহ ময়দানে।

প্রায় কয়েক হাজার মুসল্লিদের উপস্থিতিতে ঈদের নামাজ আদায় করা হয়। প্রধান জামাতে ইমামতি ও দোয়া পরিচালনা করেন ঈদগাহের খতিব ও ইমাম হযরত মাওলানা গোলাম মোস্তফা নবীনগরী সাহেব।
 ঈদের জামাতে উপস্থিত ছিলেন (হবিগঞ্জ ৩) হবিগঞ্জ লাখাই শায়েস্তাগঞ্জ আসনের মাননীয় সংসদ সদস্য এডভোকেট আবু জাহির এমপি,সদর উপজেলা চেয়ারম্যান ও ঈদগাহ কমিটির সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম,হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম,ও পুলিশ প্রশাসনের ব্যাক্তিবর্গসহ জেলার বিভিন্ন রাজনৈতিক ও শ্রেনী পেশার কয়েক হাজার ধর্মপ্রাণ মানুষ।
মুসল্লিদের মধ্য থেকে কয়েকজন দেশ বুলেটিনকে  জানান উনারা এই ঈদগাহ ময়দানে নামাজ আদায় করতে জেলার বিভিন্ন এলাকা থেকে ভোর রাতেই গাড়ী যোগে চলে এসেছিলেন।
এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com