1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন
শিরোনাম :
দুইদিন পর পানিতে ভেসে উঠলো মাদ্রাসা ছাত্রীর লাশ দুধকুমারের পানি বিপৎসীমার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে মিরসরাইয়ে ঝুলন্ত অবস্থায় গৃহবধূর লাশ উদ্ধার হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণ নিয়ে ল্যাপটপ পেলেন ২৫ তরুণী ফরিদপুরের শেখর ইউপির গরিবের চাল ডাল চেয়ারম্যানের পকেটে যাওয়ার অভিযোগ বৃষ্টি উপেক্ষা করে ইবি শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলন নওগাঁয় দীর্ঘ ২৫ দিনেও নেই কোন অগ্রগতি গৃহবধূ আত্নহত্যার প্ররোচনা মামলায় জামালপুরে যমুনা-ব্রহ্মপুএ নদীর পানি বৃদ্ধি পেয়ে ৭৭ সেন্টিমিটার বয়স্ক ভাতার টাকা আত্মসাতে অভিযোগে নগদ একাউন্ট আলহেরা এজেন্সি বাতিল তিস্তা ব্যারেজের বাঁধে ধস

হিরো আলমের মনোনয়নপত্র বাতিল ঘোষণা

স্বপন কুমার সাহা, বগুড়া সদর উপজেলা প্রতিনিধি 
  • প্রকাশের সময় : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ১৫৮ বার পড়া হয়েছে

বগুড়া-৪(কাহালু ও নন্দীগ্রাম) আসনে আলোচিত ইউটিউবার আশরাফুল আলম ওরফে হিরো আলমের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে। বগুড়ার জেলা প্রশাসক  ও রিটার্নিং কর্মকর্তা সাইফুল ইসলাম  বলেন, আজ রোববার তাঁর কার্যালয়ে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়।

এ সময় প্রয়োজনীয় কাগজপত্র ও সঠিক তথ্য উপস্থাপন না করায় হিরো আলমের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। প্রার্থী চাইলে এই সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করতে পারবেন। হিরো আলম বলেন, ‘দলীয় মনোনয়ন ফরম পূরণ না করে আমার উকিল ভুল করে স্বতন্ত্র মনোনয়নপত্র পূরণ করেছেন।

আর হলফনামার এক জায়গায় আমার স্বাক্ষর ছিল না।এটা এমন কোনো ভুল নয়। তাঁরা চাইলেই আজ এসব ঠিক করে নিতে পারতেন। কিন্তু অন্য প্রার্থীরা আপত্তি করায় আমার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। তাতে সমস্যার কিছু নেই। আমি নির্বাচন কমিশনে আপিল করব। সেখানে না পেলে হাইকোর্টে যাব। হিরো আলম ভোটের মাঠে ছিল, ভোটের মাঠেই থাকবে।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com