1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

৩ রাউন্ড কার্তুজ ১টি দেশীয় পাইপগান ২০ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার ৩

মোঃএমরুল ইসলাম,মনোহরদী উপজেলা প্রতিনিধি,নরসিংদী
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ৭১ বার পড়া হয়েছে
গ্রেফতার ৩ জন

বিগত ২৪ ঘন্টায় নরসিংদী জেলার বিভিন্ন থানা ও জেলা গোয়েন্দা শাখা কর্তৃক পরিচালিত বিশেষ অভিযানে ৩ রাউন্ড কার্তুজ ও একটি দেশীয় তৈরী লোহার একনালা পাইপগানসহ ০১ জন এবং ২০ বোতল ফেন্সিডিলসহ ০২ জন ও বিভিন্ন অপরাধে আরো ১১ জনকে গ্রেফতার করা হয়।

এরমধ্যে জেলা গোয়েন্দা শাখা কর্তৃক একটি অভিযানে ৩ রাউন্ড কার্তুজ ও১ টি দেশীয় তৈরী লোহার একনালা পাইপগানসহ ০১ জন,রায়পুরা থানা কতৃক একটি অভিযানে ২০ বোতল ফেন্সিডিলসহ ০২ জনকে গ্রেফতার করা হয়।জেলা গোয়েন্দা শাখা কর্তৃক একটি অভিযানে ২১ শে নভেম্বর মঙ্গলবার রাতঃ-৮.২০ ঘটিকায় পলাশ থানাধীন সেকান্দারদী এলাকা থেকে ৩ রাউন্ড কার্তুজ ও একটি দেশীয় তৈরী লোহার একনালা।

পাইপগানসহ মোঃশামীম মিয়া(৩০) নামের ০১ জনকে গ্রেফতার করা হয়।এ ছাড়াও রায়পুরা থানা কর্তৃক একটি অভিযানে ২২ শে নভেম্বর রোজ বুধবার সকালঃ১০.১৫ ঘটিকায় রায়পুরা থানাধীন মাহমূদাবাদ এলাকা থেকে ২০ বোতল ফেন্সিডিলসহ নাজির খাঁ(৩০) ও আলকাস(২৪)নামের ০২ জনকে গ্রেফতার করা হয়।
অন্যান্য ইউনিট কর্তৃক বিভিন্ন অপরাধে আরো ১১ জনকে গ্রেফতার করা হয়। উল্লেখিত সময়ে নরসিংদী জেলা পুলিশ কর্তৃক মোট ২৩ টি গ্রেফতারী পরোয়ানা নিষ্পত্তি করা হয়েছে।
এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com