1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁয় দীর্ঘ ২৫ দিনেও নেই কোন অগ্রগতি গৃহবধূ আত্নহত্যার প্ররোচনা মামলায় জামালপুরে যমুনা-ব্রহ্মপুএ নদীর পানি বৃদ্ধি পেয়ে ৭৭ সেন্টিমিটার বয়স্ক ভাতার টাকা আত্মসাতে অভিযোগে নগদ একাউন্ট আলহেরা এজেন্সি বাতিল তিস্তা ব্যারেজের বাঁধে ধস ভোলার দৌলতখানে এইচএসসি পরীক্ষা খারাপ হওয়ায় শিক্ষার্থীর আ’ত্মহ’ত্যা নিয়ামতপুরে রাতের আধারে কৃষক কে তুলে নিয়ে গেল দূর্বৃত্তরা সবুজ সংঘের আয়োজনে হাফেজ শিক্ষার্থীকে বৃত্তি প্রাদন প্লাস্টিকের নৌকা তৈরি করে পুরো এলাকায় সাড়া ফেলেছেন সিলেটের এক যুবক শ্রীমঙ্গলে কৃষি উপকরণ বিতরণ করলেন কৃষিমন্ত্রী নওগাঁয় গ্রাহকের ১২ কোটি টাকা নিয়ে সূর্যমুখী সমবায় সমিতি উধাও

নেত্রকোনায় ছেলের হাতে বাবা খুন

মোঃ আবুল কাশেম
  • প্রকাশের সময় : সোমবার, ১ জুলাই, ২০২৪
  • ১৮ বার পড়া হয়েছে

নেত্রকোনার বারহাট্টায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছেলের কাঠের চেলার আঘাতে বাবা খুন হয়েছেন। নিহত ব্যক্তির নাম ফৌজদার মিয়া (৬৫)।

এ ঘটনায় ঘাতক ছেলে সায়েম মিয়াকে (৩৫) আটক করেছে বারহাট্টা থানা পুলিশ। তবে পরিবারের লোকজন সায়েম মিয়াকে মানসিক প্রতিবন্ধী বলে দাবি করেছে।রবিবার (৩০ জুন) বিকেলে উপজেলার আসমা ইউনিয়নের বাগমারা গ্রামে এ ঘটনা ঘটে।নিহত ফৌজদার মিয়া উপজেলার বাগমারা গ্রামের বাসিন্দা।

নিহতের বড় বোন জ্যোসনা আক্তার বলেন, সায়েম মানসিক প্রতিবন্ধী। দুপুরে ছোট ভাই রাজনকে খোঁজাখুঁজির এক পর্যায়ে বাবাকে বলেন তাঁকে খুঁজে বের করে দিতে। বাবা খুঁজে বের করে না দেওয়ায় কাঠের চেলা দিয়ে তার বাবা ফৌজদার মিয়ার মাথায় জোরে আঘাত করে। আঘাত গুরুতর হওয়ায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার পর স্থানীয়রা সায়েমকে দড়ি দিয়ে বেঁধে রেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে সায়েমকে আটক করে থানায় নিয়ে যায়। সেইসাথে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

বারহাট্টা থানার ওসি রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর খবর পেয়ে অভিযুক্ত সায়েমকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। তবে পরিবারের লোকজনের দাবি- সায়েম মানসিক প্রতিবন্ধী।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com