1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
বরিশাল নগরীর জলাবদ্ধতা নিরসনে জেল খালে পরিচ্ছন্নতা অভিযান শুরু সেতাবগঞ্জ পৌরশহরে ছয়তলার অনুমোদন নিয়ে নয়তলা ভবন নির্মান, নীরব পৌরসভা কর্তৃপক্ষ সরকারি মাধ্যমিক শিক্ষকদের লাঞ্ছিত করায় কর্মকর্তাদের বিচারের দাবীতে শ্রীমঙ্গলে মানববন্ধন এমপক্স সম্পর্কে সচেতন হতে হবে রাবির শেরে-বাংলা হলে অভিযান চালিয়ে বিভিন্ন অস্ত্র উদ্ধার শান্তিপূর্ণ এলাকায় সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি পাওয়ার দেয়া ঠিক হবে না,মির্জা ফখরুল ইবিতে পাঁচ বিভাগে নতুন সভাপতি নিয়োগ কালকিনিতে ভাসমান অবস্থায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার নওগাঁয় স্বামীর লাঠির আঘাতে গৃহবধূ আইলা মৃত্যুর অভিযোগ পেট্রোবাংলার চেয়ারম্যানের অপসারণ দাবিতে মানববন্ধন

সিরাজগঞ্জ উল্লাপাড়ায় ভূমি অফিসে সেবা গ্রহীতাদের সাথে উদ্ভট আচরণের অভিযোগ সার্ভেয়ার খালেকের বিরুদ্ধে

মোঃ জুয়েল রানা
  • প্রকাশের সময় : সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৩৪০ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা ভূমি অফিসে সেবা নিতে আসা সেবা গ্রহীতাদের সাথে উদ্ভট আচরণের অভিযোগ উঠেছে সার্ভেয়ার খালেক এর বিরুদ্ধে। এছাড়া সার্ভেয়ার আব্দুল খালেক ও বাঙালি ইউনিয়ন ভূমি সহকারি (নায়েব) জাহাঙ্গীর আলমের গাফিলতিতে ভোগান্তির অভিযোগ করেছেন এক সেবা গ্রহীতা।রবিবার দুপুরে উপজেলা ভূমি অফিসে সেবা নিতে আসা বাঙ্গালা ইউনিয়নের মৌর্দহ গ্রামের আলমগীর হোসেন নামে এক ব্যক্তির সাথে কথা হয়। তিনি বলেন দুই মাস আগে তিনি তার নিজ সম্পত্তির নামজারি আবেদন করেন এবং নামজারি আবেদন কপি ও প্রয়োজনের কাগজপত্র নিয়ে ইউনিয়ন ভূমি কর্মকর্তার সাথে দেখা করেন। ভুমি কর্মকর্তা প্রয়োজনীয় কাগজপত্রের স্বাক্ষর দেন কিন্তু অফিসিয়াল ফিল না দিয়েই তাকে বিদায় করেন।

স্বাক্ষরের সাথে সিল দিতে বললে তিনি বলেন, এখন সেল নেই। আমি অফিসে বলে দিচ্ছি ছেলের দরকার হবে না। এরপর সুনানির দিন সার্ভেয়ার আব্দুল খালেক এর কাছে গেলে তিনি আজকে শুনানি হবে না বলে আমাকে সরিয়ে দেন। সেদিন ফিরে গিয়ে কয়েকদিন পর আবারো সার্ভেয়ার খালেকের কাছে গেলে তিনি আমার ওপর চড়াও হন এবং পরে আসতে বলেন।এর কয়েকদিন পর আবারো তার কাছে গেলে তিনি আমার সাথে কথা বলতে চান না। তাকে অনেক অনুনয় করার পর তিনি বলেন কাগজে নায়েবের সিল নেই, কাজ হবে না। তখন তার কাছে এর সমাধানের পরামর্শ চাইলে তিনি আমার উপর চরম হারে ক্ষেপে যান এবং আমার ওপর তেড়ে ওঠেন। আমি তাকে বলেছিলাম না হয় কাগজগুলো দেন আমি নায়েবের সিল দিয়ে নিয়ে আসি। তখন সার্ভেয়ার আমার সাথে খুব খারাপ আচরণ করেন এবং বলেন আর আসবেন না। কোথায় যাবো এবং কাগজ কোথায় পাবো জানতে চাইলে তিনি বলেন “যান হাওয়ার উপর ঘুরতে থাকেন “।

এ কাজটি নিয়ে আমি দুই মাস ধরে ভূমি অফিসে ঘুরছি। এ বিষয়ে যতবার সার্ভেয়ার খালেকের কাছে গিয়েছি ততবারই তিনি আমার সাথে উদ্ভট আচরণ করেছেন।এছাড়া নাম প্রকাশ না করে কয়েকজন বলেন, সার্ভেয়ার খালেক অধিকাংশ সেবা প্রার্থীর সাথে উদ্ভট আচরণ করেন। এসিল্যান্ড স্যারকে জানালে পরবর্তীতে কাজ নিয়ে আসলে সমস্যা হবে এই ভয়ে চালাতে পারিনা। এ বিষয়ে বাঙ্গালা ইউনিয়ন ভূমি অফিসের সহকারী ভূমি কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন, যখন তার কাগজে স্বাক্ষর করেছি তখন আমি উপজেলায় ছিলাম তাই স্বাক্ষর সাথে সিল দিতে পারিনি। উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার আব্দুল খালেক এসব অভিযোগ অস্বীকার করেছেন।
এ বিষয়ে কথা বলতে উল্লাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শারমিন আক্তার রিমাকে মুঠোফোনে কল দিলে তিনি ফোন রিসিভ না করা বক্তব্য জানা সম্ভব হয়নি।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com