1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
জমকালো আয়োজনে এনআরবি ব্যাংক পিএলসি শ্রীমঙ্গল উপশাখার উদ্বোধন কালিয়াকৈরে ব্র্যাকের অগ্নি প্রকল্পের সার্ভিস ম্যাপিং শেয়ারিং মিটিং অনুষ্ঠিত অস্ত্রের চেয়ে কলমের শক্তি বেশী- জামালপুরের পুলিশ সুপার সৈয়দ রফিকুল ইসলাম ঠাকুরগাঁওয়ে ভুয়া এতিম শিশু দেখিয়ে কোটি টাকা লুটপাটের অভিযোগ কোথায় পালিয়েছেন বরিশালের ‘গড’ফাদার’? পবিপ্রবি’র নতুন ভিসি’র যোগদান, সকলের সহযোগিতা কামনা দুমকীতে শিক্ষার্থীদের নিয়ে ছাত্রশিবিরের ক্যারিয়ার বিষয়ক কর্মশালা রাজশাহী কারাগারে বন্দীদের হাতে মারধরের শিকার সাবেক এমপি এনামুল মহাখালীতে ভিক্ষুককে মারধরে হ*ত্যা, বিচারের দাবিতে ফেসবুকে ঝড় সিরাজগঞ্জের রায়গঞ্জে বিতর্কিত বিএনপি’র নেতা-কর্মীদের বহিষ্কারের দাবিতে প্রতিবাদ-বিক্ষোভ

অস্ত্রের চেয়ে কলমের শক্তি বেশী- জামালপুরের পুলিশ সুপার সৈয়দ রফিকুল ইসলাম

ওসমান হারুনী
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

জামালপুরে নবাগত পুলিশ সুপার সৈয়দ রফিকুল ইসলাম বলেছেন, অস্ত্রের চেয়ে কলমের শক্তি অনেক বেশী, অস্ত্র দিয়ে একজনকে গুলি করে মেরে ফেলতে পারেন, কিন্তু একটি কলমের লেখায় সমাজকে পরিবর্তন করে দিতে পারেন। রবীন্দ্রনাথ-নজরুল কলমের মাধ্যমে সমাজ পরিবর্তন, যুবকদের পরিবর্তন ও মানুষের মানবিকতা সৃষ্টিতে ভূমিকা রেখেছেন। আপনাদের কাছেও সবচেয়ে বড় অস্ত্র রয়েছে, সেই অস্ত্রের যদি সঠিক ব্যবহার করেন তাহলেই পরিবর্তন আনা সম্ভব। বুধবার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার আরও বলেন, মাদক, জুয়া ও পুলিশের দুর্ব্যবহারের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করছি। মাদক, জুয়ার বিরুদ্ধে ও অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযান চলবে। পুলিশের ব্যবহারে পরিবর্তন এসেছে আরও পরিবর্তন আসবে, ৫ আগষ্টের আগের পুলিশ আর বর্তমানের পুলিশের মধ্যে ভিন্নতা রয়েছে।পুলিশ সুপার সৈয়দ রফিকুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি যায়যায়দিনের সাংবাদিক ইউসুফ আলী, সাধারণ সম্পাদক ডিবিসি নিউজ ও বাংলাদেশ প্রতিদিনের শুভ্র মেহেদী, দৈনিক আজকের জামালপুরের সম্পাদক ও প্রকাশক এম এ জলিল, দৈনিক দিনকালের সাংবাদিক মুকুল রানা, বাংলাদেশ বেতার ও এসএ টিভির ফজলে এলাহী মাকাম, নিউজ টুয়েন্টিফোর টিভির তানভীর আজাদ মামুন, দীপ্ত টিভির তানভীর আহমেদ হীরা,মোহনা টিভি জেলা প্রতিনিধি ওসমান হারুনী,নিউ নেশনের শাহ জামাল, ইত্তেফাকের শাহীন আল আমিন, একাত্তরের লিয়াকত হোসাইন লায়ন, আরটিভির জিএম ফাতিউল হাফিজ বাবু, এখন টিভির জুয়েল রানা, এনটিভি ও খবরের কাগজের আসমাউল আসিফ, কালের কণ্ঠের তারেক মাহমুদ, বাংলা টিভির নূর মো: ফজলুল করিম কাওছার, এশিয়ান টিভির মোস্তাক আহমেদ মনির, ঢাকা পোস্টের মুত্তাসিম বিল্লাহ, আনন্দ টিভির বাহাউদ্দিন খান প্রমুখ বক্তব্য রাখেন। মতবিনিময় সভায় সাংবাদিকরা জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশকে তথ্য দিয়ে সহযোগীতা করার কথা বলেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার, সোহেল মাহমুদ, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com