1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে বিশ্ব শিক্ষক দিবস পালিত ভোলায় ব-দ্বীপ ফোরাম কতৃক আয়োজিত ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে শিক্ষক সম্মান ২০২৪ উদযাপন ঠাকুরগাঁওয়ে পাউবো কর্মকর্তার কোটি টাকার কাঠ বাণিজ্য, বিপাকে স্থানীয় ব্যবসায়ীরা ভোলায় ব-দ্বীপ ফোরাম কতৃক আয়োজিত ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে শিক্ষক সম্মান ২০২৪ উদযাপন নওগাঁয় বিষাক্ত গ্যাস ট্যাবলেট দিয়ে নারী উদ্যোক্তা’র পুকুরে চাষকৃত লক্ষাধিক টাকার মাছ নিধন করেছে দুর্বৃত্তরা পলিশা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের মুক্তির দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন মাদারগঞ্জ আওয়ামীলীগের ১৩ নেতা কর্মী গ্রেফতার বিশ্ব শিক্ষক দিবস উদযাপন উপলক্ষে দুমকিতে বর্নাঢ্য র‌্যালি ও আলোচনা সভা নওগাঁয় বিশ্ব শিক্ষক দিবসের প্রতিপাদ্য বিষয় “শিক্ষকের কণ্ঠস্বর: শিক্ষায় নতুন সামাজিক অঙ্গীকার ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন জসীমউদ্দীন ইতি ঠাকুরগাঁও প্রতিনিধি

সাংবাদিক সংবাদ সংগ্রহ করতে গিয়ে হয়েছে ছিনতাই চেষ্টা মামলার আসামী

লোকমান ইসলাম রানা
  • প্রকাশের সময় : শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

কক্সবাজারের মাল্টিমিডিয়া নিউজ চ্যানেল সিবিসি নিউজ ২৪/৭ স্টাফ রিপোর্টার মোশাররফ হোসেন আশিকে আটক করেছে র্যাব-১৫।বৃহস্পতিবার সকালে কক্সবাজার আদালত পাড়ায় ( পৌরসভা কার্যালয়ের সামনে) কারানির্যাতিত দৈনিক আমারদেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমান এর সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও অনতিবিলম্বে তাঁর নিঃশর্ত মুক্তির দাবিতে কক্সবাজার সুশীল সমাজের ব্যানারে আয়োজিত মানববন্ধনে ভিডিও ফুটেজ সংগ্রহ করে এবং মানববন্ধনটি সিবিসি নিউজে প্রচারও করে। এরপর কিছু বুঝে ওঠার আগেই এই মানববন্ধন শেষে তাকে আটক করে র্যাব।

এদিকে, ২৩ সেপ্টেম্বর সকালে কক্সবাজার সদরের পিএমখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুল্লাহকে থানা থেকে ছিনিয়ে নেওয়ার চেস্টার ঘটনায় ভিডিও ফুটেজে তার ছবি দেখে তাকে আটক করেছে বলে জানিয়েছেন র্যাব-১৫ ।
তাকে কক্সবাজার সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ।
অপরদিকে, ২৩ সেপ্টেম্বর থানায় সংগঠিত ওই দিনের ঘটনাটি সিবিসি নিউজে প্রচারের জন্য ভিডিও সংগ্রহ করে এবং ভারপ্রাপ্ত কর্মকর্তার বক্তব্যও নিয়ে সংবাদ প্রচার করে সিসিসি নিউজের স্টাফ রিপোর্টার মোশারফ হোসেন আশিক।
সেইদিন অনেক সাংবাদিকের সাথে আশিকও নিউজ কাভার করতে থানায় গিয়েছিলেন।
ভিডিও ফুটেজে তার ভুমিকা কি ছিল এবং সংবাদ সংগ্রহ করতে থানায় যাওয়া ও সেদিনে ঘটনা গণমাধ্যমে প্রচারের বিষয়টি তদন্ত করার দাবী জানিয়েছেন সিবিসি নিউজ পরিবার।

আশিকের পরিবার জানিয়েছেন, তার কিছু প্রতিপক্ষ প্রশাসনকে ভুলবুঝিয়ে এধরনে হয়রানীর মুখোমুখি করাচ্ছে। আসলে সেই দিনের ফুটেজে তার ভুমিকা ছিল সিবিসি নিউজের জন্য ফুটেজ সংগ্রহ ও পেশাগত দায়িত্ব পালন করা।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com