1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে বিশ্ব শিক্ষক দিবস পালিত ভোলায় ব-দ্বীপ ফোরাম কতৃক আয়োজিত ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে শিক্ষক সম্মান ২০২৪ উদযাপন ঠাকুরগাঁওয়ে পাউবো কর্মকর্তার কোটি টাকার কাঠ বাণিজ্য, বিপাকে স্থানীয় ব্যবসায়ীরা ভোলায় ব-দ্বীপ ফোরাম কতৃক আয়োজিত ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে শিক্ষক সম্মান ২০২৪ উদযাপন নওগাঁয় বিষাক্ত গ্যাস ট্যাবলেট দিয়ে নারী উদ্যোক্তা’র পুকুরে চাষকৃত লক্ষাধিক টাকার মাছ নিধন করেছে দুর্বৃত্তরা পলিশা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের মুক্তির দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন মাদারগঞ্জ আওয়ামীলীগের ১৩ নেতা কর্মী গ্রেফতার বিশ্ব শিক্ষক দিবস উদযাপন উপলক্ষে দুমকিতে বর্নাঢ্য র‌্যালি ও আলোচনা সভা নওগাঁয় বিশ্ব শিক্ষক দিবসের প্রতিপাদ্য বিষয় “শিক্ষকের কণ্ঠস্বর: শিক্ষায় নতুন সামাজিক অঙ্গীকার ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন জসীমউদ্দীন ইতি ঠাকুরগাঁও প্রতিনিধি

হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বদলগাছীতে বিক্ষোভ সমাবেশ

মোঃ সাদেকুল ইসলাম
  • প্রকাশের সময় : শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

মহানবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতীয় হিন্দু পুরোহিতের কটুক্তি ও ভারতের বিজেপি নেতার সমর্থন এবং ধর্মীয় অনুভূতিতে আঘাতের প্রতিবাদে নওগাঁর বদলগাছীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
আঞ্জুমানে আল বাইয়্যিনাত উপজেলা শাখার আয়োজনে শুক্রবার (০৪ অক্টোবর) বাদ যোহর উক্ত সংগঠন থেকে বিক্ষোভ মিছিল বের করে নতুন ব্রীজ বাইপাস সড়ক হয়ে উপজেলার সামনে অবস্থান নেয় এবং পরবর্তীতে উপজেলা চত্বর প্রদক্ষিণ করে চারমাথা মেইন চত্বরে অবস্থান নিয়ে সমাবেশ শুরু করেন। সমাবেশ শেষে পুনরায় পুরাতন ব্রিজ রোড প্রদক্ষিণ করেন র‍্যালিটি।

মিছিলে তারা, বিশ্বনবীর অপমান সইবে নারে মুসলমান, রাসূলের দুশমনেরা হুশিয়ার সাবধান, নারায়ে তাকবির আল্লাহু আকবর, নারায়ে রিসালাত ইয়া রাসুলুল্লাহ সহ আরও বিভিন্ন স্লোগান দেন। বিক্ষোভ সমাবেশে হাফেজ আবদুল্লার সঞ্চালনায় আঞ্জুমানে আল বাইয়্যিনাত উপজেলা শাখার সভাপতি শামিম ফারুক টিপুর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশ শুরু হয়।

এ সময় বক্তব্যে তাদের নেতাকর্মীরা ভারতীয় সংখ্যালঘু মুসলিমদের উপর অত্যাচার বন্ধ ও তাদের ধর্মীয় স্বাধীনতা নিশ্চিত করার দাবি জানান।

প্রতিবাদ সমাবেশে বক্তারা আরও বলেন, আজকে আমরা মহানবী (সা:) এর বিরুদ্ধে কটূক্তির প্রতিবাদে জড়ো হয়েছি। রাসুলুল্লাহ্ (সা:) আমাদের হৃদয়ের স্পন্দন, তিনি গোটা মানবজাতির নেতা। তাই ইসলামে তাকে সম্মানিত করা হয়েছে এবং তার বিরুদ্ধে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির (মৃত্যুদণ্ডের) বিধান রাখা হয়েছে।

ভারতের কিছু গোষ্ঠী ষড়যন্ত্রমূলকভাবে এ অঞ্চলের ধর্মীয় সম্প্রতি নষ্টের জন্য বারংবার মহানবী (সা:) কে নিয়ে কটূক্তি করে যাচ্ছে। যা এ অঞ্চলের সাম্প্রদায়িক সম্প্রীতির জন্য হুমকি স্বরূপ। তাই আমরা এ ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। ভবিষ্যতে যেন এ ধরনের ঘটনা না ঘটে সে ব্যাপারেও আমরা বার্তা দিতে চাই। শাতিমে রাসূলেরা মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তি করে মুসলমানদের হৃদয়ে আঘাত করছে। আমরা এর তীব্র নিন্দা জানাই। দেশের অন্তর্বর্তীকালীন সরকার যেন শাতিমে রাসূলদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের আইন পাশ করেন এই দাবিও জানান সংগঠনের নেতাকর্মীরা

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com