1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পাইকগাছায় ভ্রাম্যমাণ আদালতে দুই বেকারী মালিককে জরিমানা রিপুরে বিজিবির সচেতনতামুলক সভা রাজনৈতিক দমন-পীড়নের প্রতিবাদে ও আন্তর্জাতিক গণতন্ত্র দিবস উপলক্ষ্যে রংপুর বিভাগীয় সমাবেশ মহিপুরে এক হাজার শিশু পরিবারের মাঝে গাছের চারা বিতরণ যমুনা সারকারখানা চালুর দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী আগামী দিনে যে নির্বাচন অনুষ্ঠিত হবে তা থেকেই জাতীয় সরকার গঠিত হবে — বরকত উল্লাহ বুলু পবিপ্রবিতে ক্রয় ও আর্থিক ব্যবস্থাপনা কর্মশালা অনুষ্ঠিত নওগাঁয় স্কুলের শিক্ষার্থীদের মাঝে সাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত আশুলিয়া শিল্প এলাকায় পুরোদমে কাজ চলছে

ভয়ংকর এক নারী প্রজন্মের অপেক্ষায় আমরা

মোঃ. আতিকুল ইসলাম ভূইয়া
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
  • ৬২৭ বার পড়া হয়েছে
নারীবাদি সরকারের পরোক্ষ পৃষ্ঠপোষকতায় ৭৫% উচ্চ শিক্ষিত মেয়ে ২৭ থেকে ৩০ বয়সেও বিয়েহীন । ক্যারিয়ার গড়তে গিয়ে এরা এমন এক সংকট তৈরী করেছে যে, আগামী ৫ বছরে লাখ লাখ মেয়ে বিয়েহীন থাকবে ৷ নাজায়েজ লিভটুগেদার এদের একমাত্র ভরসা।
তাদের যৌবনের চাহিদা, আবেগ,ভালোবাসা হারানোর ফলে, স্বামীর মন জয় করার পরিবর্তে স্বামীর প্রতিদ্বন্দ্বী হয়েই সংসারে দরকষা-কষি করবে৷ আর স্বামীও তাদের মাঝে আনুগত্য, কোমলত্ব, নারীত্ব না পেয়ে ধীরে-ধীরে অসহ্য হয়ে উঠবে । তখন সংসার টিকানো ই অসম্ভব হয়ে পড়বে । কারণ তার স্ত্রী গত২৫/৩০ টা বছর পুরুষের ফিতনাতে টেক্কা দিয়ে দিয়ে মানষিক ভাবে নিজেই একটা পুরুষে বিবর্তিত হয়ে গেছে । তার দেহটা নারীর বৈশিষ্ট্যবহুল হলেও সে মানসিকভাবে প্রায় পুরুষ । স্বামী তাকে দৈহিক ভাবে নারী পেলেও সে মেন্টাল ভাবে পুরুষ ।
 এমন একটা দিন আসতে যাচ্ছে এদেশের মেয়েরা আধুনিক শিক্ষায় শিক্ষিত হয়ে যৌবন থেকে যেমন বঞ্চিত হবে, বঞ্চিত হবে স্বাভাবিক সংসার জীবন থেকেও । বঞ্চিত হবে আখিরাতের মুক্তি থেকেও।
এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com