1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বরিশাল নগরীর জলাবদ্ধতা নিরসনে জেল খালে পরিচ্ছন্নতা অভিযান শুরু সেতাবগঞ্জ পৌরশহরে ছয়তলার অনুমোদন নিয়ে নয়তলা ভবন নির্মান, নীরব পৌরসভা কর্তৃপক্ষ সরকারি মাধ্যমিক শিক্ষকদের লাঞ্ছিত করায় কর্মকর্তাদের বিচারের দাবীতে শ্রীমঙ্গলে মানববন্ধন এমপক্স সম্পর্কে সচেতন হতে হবে রাবির শেরে-বাংলা হলে অভিযান চালিয়ে বিভিন্ন অস্ত্র উদ্ধার শান্তিপূর্ণ এলাকায় সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি পাওয়ার দেয়া ঠিক হবে না,মির্জা ফখরুল ইবিতে পাঁচ বিভাগে নতুন সভাপতি নিয়োগ কালকিনিতে ভাসমান অবস্থায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার নওগাঁয় স্বামীর লাঠির আঘাতে গৃহবধূ আইলা মৃত্যুর অভিযোগ পেট্রোবাংলার চেয়ারম্যানের অপসারণ দাবিতে মানববন্ধন

কলাপাড়ায় হাত-পা, মুখ বেঁধে নগদ টাকা, স্বর্ণালংকার লুট- ১ ডাকাত আটক

সৈয়দ রাসেল
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ৬৪ বার পড়া হয়েছে
পটুয়াখালীর কলাপাড়ায় সংঘবদ্ধ দুর্বৃত্তরা হাত-পা, মুখ বেঁধে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়েছে। সোমবার রাত ৩ টার দিকে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের সলিমপুর গ্রামের  আলাউদ্দিন মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। এসময় একটি মোটরসাইকেল লুট করে নেয় দুর্বৃত্তরা।
পুলিশ ও পারিবারিক সূত্রে যানা যায় সোমবার রাত ৩ টার দিকে ১৩ সদস্যদের একটি ডাকাত দল বাড়ির অভ্যন্তরে প্রবেশ করে। এরপরে জানালার ফাঁকা দিয়ে দরজার হ্যাজবোল্ট খুলে ডাকাত দলের ৬/৭ জন সদস্য ঘরে ঢুকে হামলা চালায়। প্রথমে আমার ব্যবসায়ী ছেলে মো. মামুন মিয়ার হাত-পা ও মুখ বেঁধে ফেলে। এরপর আমি  ও আমার স্ত্রী আমেনা বেগম এর হাত-পা বেঁধে আটকে রাখে। পরে বাড়ির আসবাবপত্র ও বিছানা ওলট পালট করে ঘরে থাকা নগদ ১ লক্ষ ৯৭ হাজার টাকা, ১০ ভরি স্বর্ণালংকার ও মূল্যবান কাগজপত্র লুটে নেয়।
কলাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আহম্মেদ বলেন, দুর্বৃত্তদের এক সদস্যকে লুট করে নেয়া মোটরসাইকেল সহ আটক করা হয়েছে। পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানান তিনি।
এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com