1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁয় দীর্ঘ ২৫ দিনেও নেই কোন অগ্রগতি গৃহবধূ আত্নহত্যার প্ররোচনা মামলায় জামালপুরে যমুনা-ব্রহ্মপুএ নদীর পানি বৃদ্ধি পেয়ে ৭৭ সেন্টিমিটার বয়স্ক ভাতার টাকা আত্মসাতে অভিযোগে নগদ একাউন্ট আলহেরা এজেন্সি বাতিল তিস্তা ব্যারেজের বাঁধে ধস ভোলার দৌলতখানে এইচএসসি পরীক্ষা খারাপ হওয়ায় শিক্ষার্থীর আ’ত্মহ’ত্যা নিয়ামতপুরে রাতের আধারে কৃষক কে তুলে নিয়ে গেল দূর্বৃত্তরা সবুজ সংঘের আয়োজনে হাফেজ শিক্ষার্থীকে বৃত্তি প্রাদন প্লাস্টিকের নৌকা তৈরি করে পুরো এলাকায় সাড়া ফেলেছেন সিলেটের এক যুবক শ্রীমঙ্গলে কৃষি উপকরণ বিতরণ করলেন কৃষিমন্ত্রী নওগাঁয় গ্রাহকের ১২ কোটি টাকা নিয়ে সূর্যমুখী সমবায় সমিতি উধাও

চিরিরবন্দরে ২৮ লাখ ৫৩ হাজার টাকা নিয়ে লাপাত্তা রকেট কর্মী

আফছার আলী খান
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
  • ২১ বার পড়া হয়েছে

দিনাজপুরের চিরিরবন্দরে রকেটের এক কর্মী বিভিন্ন এজেন্ট ব্যবসায়ীদেরকে টাকা না দিয়ে লাপাত্তা হয়েছেন। এ ঘটনায় ব্যবসায়ীরা ডিলারের নিকট অভিযোগ দায়ের করেছেন।

দোকান মালিকদের সাথে কথা বলে জানা গেছে, গত ৩০ জুন রবিবার সাদেকুল নামে রকেটের এককর্মী বিকাল ৫টার পর উপজেলার শিমুলতলীবাজার হতে গার্মেন্টস বাজার হয়ে আতারবাজার পর্যন্ত অন্তত ২৫টি রকেট এজেন্ট দোকানে ২৮ লাখ ৫৩ হাজার টাকা না দিয়ে উধাও হয়ে যান।বেলতলীবাজরের দোকান মালিক আবু সুফিয়ান জানান, তার দোকান থেকে ৯৫ হাজার টাকা, আব্দুর রাকিবের ১ লাখ ৫০ হাজার টাকা, তাজউদ্দিনের ১০ হাজার টাকা, নয়নের ২০ হাজার টাকা, নয়াবাজারের হাসিনুরের ৩ লাখ ৬০ হাজার টাকা নিয়েছেন ওই রকেট কর্মী।

এজেন্ট ব্যবসায়ী আব্দুর রাকিবসহ সকলেই জানান, আমরা ডিলারের (ডিস্টিবিউটার) ০১৩৩১৯৫৮০৭৪(৫) নম্বরে উক্ত টাকা পাঠিয়েছি। তারপর তার নিয়োগকৃত ব্যক্তি আমাদের দোকানে এসে টাকা দিয়ে যায়। আমরা কোন ব্যক্তির নিকট টাকা দেইনি।এ ব্যাপারে এরিয়া ম্যানেজার জাহিদুল ইসলাম জানান, আমরা ব্যাংক থেকে একজন সুপার এজেন্ট নিয়োগ দেই।

অফিস থেকে শুধুমাত্র সার্ভিসটা নিশ্চিত করি। এজেন্ট দোকানদের বাকিতে টাকা দিতে নিষেধ করি। সুপার এজেন্ট বা ডিস্ট্রিবিউটাররা কৌশলে তাদেরকে তাদের মত করে বুঝিয়ে আগে টাকা নেয়, পরে টাকা সরবরাহ করে, এটা ব্যাংকের নীতিমালার সঙ্গে সাংঘর্ষিক।এ ঘটনায় সুপার এজেন্ট মোক্তার মিয়া বলেন, রক্ত বিক্রি করে হলেও আমি সকলের টাকা ফেরত দিব। তবে কয়েকদিন সময় লাগবে। থানায় যোগাযোগ করেছি। সকল এজেন্ট দোকানদারকে আপাতত ধৈর্য্য ধারনের অনুরোধ করছি।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com