1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
শিরোনাম :
মুরাদনগর বাসী দীর্ঘদিন এর অপেক্ষার শেষ সাবেক এমপি কায়কোবাদ আগমন নওগাঁয় দাবী বাস্তবায়নে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে সরিষাবাড়ীতে আলোচনা সভা সাঘাটায় শহীদ সাজ্জাদ ও আবু সাঈদ স্মরণে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সংস্কারের অভাবে ধান ক্ষেতের মাটিতে মিশে গেছে রাস্তা \ চলাচলের জন্য বাঁশের সাঁকো নির্মান নেত্রকোণার খালিয়াজুরীতে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন বিশ্ব শিক্ষক দিবসে চায় না আর এমপিও শিক্ষক,আর নন এমপিও শিক্ষক ফরিদপুরে শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে অপপ্রচার প্রতিবাদে মানববন্ধন হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বদলগাছীতে বিক্ষোভ সমাবেশ জমকালো আয়োজনে নবীন শিক্ষার্থীদের বরণ করে নিলো রাবি পাঠক ফোরাম

ফরিদপুরে শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে অপপ্রচার প্রতিবাদে মানববন্ধন

নাজিম বকাউল
  • প্রকাশের সময় : শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
  • ২ বার পড়া হয়েছে

বিভাগীয় পর্যায়ে একাধিক বার নির্বাচিত শ্রেষ্ঠ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. সিরাজুল ইসলামের বিরুদ্ধে অপপ্রচার, মিথ্যা মামলা ও হয়রানিমূলক কর্মকান্ড দাবি করে প্রতিবাদে মানববন্ধন করেছেন বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা।

শনিবার ( ৫ ই অক্টোবর) বেলা সাড়ে দশটায় ফরিদপুরের মধুখালী উপজেলার রেলগেট এলাকায় উক্ত মানববন্ধন করে অপপ্রচারকারীদের শাস্তির দাবি করা হয়।

মধুখালী উপজেলা প্রাথমিক শিক্ষা পরিবারের আয়োজনে মানববন্ধনে শিক্ষকেরা সহ বিভিন্ন স্কুল থেকে আসা শিক্ষার্থীরা দাবি করে জানান , কয়েকজন ব্যক্তি উদ্দেশ্যমূলকভাবে ওই প্রাথমিক শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে শিক্ষাবিভাগের সম্মান ক্ষুন্ন করেছেন। এ ঘটনা তীব্র প্রতিবাদ জানিয়ে অপরাধীদের শাস্তি দাবি করেন তারা।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com