1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন জসীমউদ্দীন ইতি ঠাকুরগাঁও প্রতিনিধি ভোটমারী খাদ্যগুদামের পরিদর্শক ফেরদৌস আলম তিন কোটি টাকার সরকারি চাউল নিয়ে উধাও মুরাদনগর বাসী দীর্ঘদিন এর অপেক্ষার শেষ সাবেক এমপি কায়কোবাদ আগমন নওগাঁয় দাবী বাস্তবায়নে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে সরিষাবাড়ীতে আলোচনা সভা সাঘাটায় শহীদ সাজ্জাদ ও আবু সাঈদ স্মরণে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সংস্কারের অভাবে ধান ক্ষেতের মাটিতে মিশে গেছে রাস্তা \ চলাচলের জন্য বাঁশের সাঁকো নির্মান নেত্রকোণার খালিয়াজুরীতে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন বিশ্ব শিক্ষক দিবসে চায় না আর এমপিও শিক্ষক,আর নন এমপিও শিক্ষক ফরিদপুরে শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে অপপ্রচার প্রতিবাদে মানববন্ধন

বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে সরিষাবাড়ীতে আলোচনা সভা

শফিকুল ইসলাম
  • প্রকাশের সময় : শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
  • ৫ বার পড়া হয়েছে

বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় গতকাল শনিবার সকাল সাড়ে দশটায় উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা করা হয়। উপজেলা মাধ্যমিক শিক্ষা কার্যালয়ের উদ্যোগে এ আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোজাম্মেল হক।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার। অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা একাডেমিক সুপারভাইজার এটিএম রুহুল আমিন বেগ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নাহিদা ইয়াসমিন, উপজেলা দুদকের সভাপতি বাহাদুর আলী, সরিষাবাড়ী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিসুর রহমান, চিলড্রেন হোম পাবলিক স্কুলের অধ্যক্ষ ফজলুর রহমান প্রমুখ।উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোজাম্মেল হক বলেন বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে আলোচনা সভা করা হয়েছে।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com