1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
শিরোনাম :
ধামইরহাটে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা মধ্যনগরে ৭৬পিস ভারতীয় কম্বল সহ গ্ৰেফতার ১ প্রায় দুই মাস আত্মগোপনে থাকা রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ এর সদস্যরা। তার বিরুদ্ধে গত ৫ আগস্ট ছাত্র জনতার ওপর হামলা ও হত্যা মামলা আছে। রাবিতে নানা আয়োজনে বিশ্ব শিক্ষক দিবস পালিত বিশ্ব শিক্ষক দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে পবিপ্রবিতে র‌্যালি ও আলোচনা সভা নাটোরের লালপুরে বিশ্ব শিক্ষক দিবস পালিত ভোলায় ব-দ্বীপ ফোরাম কতৃক আয়োজিত ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে শিক্ষক সম্মান ২০২৪ উদযাপন ঠাকুরগাঁওয়ে পাউবো কর্মকর্তার কোটি টাকার কাঠ বাণিজ্য, বিপাকে স্থানীয় ব্যবসায়ীরা ভোলায় ব-দ্বীপ ফোরাম কতৃক আয়োজিত ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে শিক্ষক সম্মান ২০২৪ উদযাপন নওগাঁয় বিষাক্ত গ্যাস ট্যাবলেট দিয়ে নারী উদ্যোক্তা’র পুকুরে চাষকৃত লক্ষাধিক টাকার মাছ নিধন করেছে দুর্বৃত্তরা

ভোলায় ব-দ্বীপ ফোরাম কতৃক আয়োজিত ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে শিক্ষক সম্মান ২০২৪ উদযাপন

মো: আজাদ
  • প্রকাশের সময় : শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
  • ৭ বার পড়া হয়েছে

প্রতি বছর ৫ অক্টোবর বিশ্বব্যাপী পালন করা হয়। ১৯৯৫ সাল থেকে এটি পালিত হয়ে আসছে। ইউনেস্কোর মতে, বিশ্ব শিক্ষক দিবস শিক্ষা ও উন্নয়নের ক্ষেত্রে শিক্ষকদের অসামান্য অবদানের স্বীকৃতি স্বরূপ পালন করা হয়।

তারই পরিপ্রেক্ষিতে দি প্যাপিলন কনভেনশনকনভেনশন সেন্টারে ব-দ্বীপ ফোরাম শিক্ষক সম্মাননা ২০২৪ আয়োজন করেন।উক্তা সম্মাননা সভাপতিত্ব করেন মোঃ শওকত হোসেন, সম্পাদক দৈনিক আজকের ভোলা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মানিত জেলা প্রশাসক আজাদ জাহান বিশেষ অতীত হিসেবে উপস্থিত ছিলেন সম্মানিত পুলিশ সুপার শরিফুল হক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল চন্দ্রশীল।

এ সময় সম্মানিত প্রধান অতিথি বক্তব্যে আজাদ জাহান বলেন বিশ্ব শিক্ষক দিবস এমন একটি বিশেষ দিন, যেদিন আমরা আমাদের সমাজের ভিত্তি গঠনকারী শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করি, এই দিনটি উদযাপনের মাধ্যমে আমরা আমাদের শিক্ষকদের প্রতি সম্মান জানাতে এবং তাদের অবদানের স্বীকৃতি দিতে চাই, শিক্ষকরা তাদের মেধা, পরিশ্রম, ও অনুপ্রেরণার মাধ্যমে শুধু ছাত্রদের জীবনের পথই আলোকিত করেন না, বরং একটি শক্তিশালী সমাজ গঠনমূলক বৃত্তি হিসেবে কাজ করে।

তিনি বলেন আজ ভোলাতে ব-দ্বীপ ফোরাম মোট ১০ জন শিক্ষককে সম্মাননা প্রদান করেন।এই সম্ভাবনা শুধু তাদের ব্যক্তিগত অর্জনের স্বীকৃতি নয়, এটি একটি সমাজের পক্ষ থেকে তাদের প্রতি সম্মাননা ও কৃতজ্ঞতার প্রতীক আমরা আশা করি এই উদ্বেগ শিক্ষকদের আরো অনুপ্রাণিত করবে এবং সমাজে তাদের অবদান আরো বেশি করে আলোচিত হবে।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com