1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০২:২২ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁয় দাবী বাস্তবায়নে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে সরিষাবাড়ীতে আলোচনা সভা সাঘাটায় শহীদ সাজ্জাদ ও আবু সাঈদ স্মরণে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সংস্কারের অভাবে ধান ক্ষেতের মাটিতে মিশে গেছে রাস্তা \ চলাচলের জন্য বাঁশের সাঁকো নির্মান নেত্রকোণার খালিয়াজুরীতে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন বিশ্ব শিক্ষক দিবসে চায় না আর এমপিও শিক্ষক,আর নন এমপিও শিক্ষক ফরিদপুরে শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে অপপ্রচার প্রতিবাদে মানববন্ধন হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বদলগাছীতে বিক্ষোভ সমাবেশ জমকালো আয়োজনে নবীন শিক্ষার্থীদের বরণ করে নিলো রাবি পাঠক ফোরাম সাঘাটা ডিগ্রী কলেজের গভর্নিং বডির সভাপতি সেলিম আহম্মেদ তুলিপ কে সংবর্ধনা ও পরিচিতি সভা

মিরপুর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক রহমত আলী রব্বানের দ্রুত সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

আসাদুল ইসলাম
  • প্রকাশের সময় : শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
  • ১৯ বার পড়া হয়েছে

কুষ্টিয়া মিরপুরে উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক রহমত আলী রব্বানের দ্রুত সুস্থতা কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল, আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার (০৩ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার আমলা ইউনিয়নের নিমতলা বাজারে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।আমলা ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক তোফাজ্জেল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মিরপুর পৌর বিএনপির সাধারন সম্পাদক ইব্রাহিম আলী। মলিথা বলেন গত ২৪/০৯/২৪ তারিখে প্রতি পক্ষের হামলায় মিরপুর বাজারে রহমত আলী রব্বান গুরুতর আহত হোন।

তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমান তাঁর শারীরিক অবস্থা উন্নতির দিকে। তিনি সত্য ও ন্যায়ের পক্ষে থাকার কারণে রহমত আলী রব্বানের উপরে হামলা চালায়। রহমত আলী রব্বান মিরপুর উপজেলা বিএনপির অভিভাবক এবং রাজপথের আন্দোলনের অন্যতম দায়িত্বশীল ত্যাগী নেতা। তিনি গত এক ১০ দিন যাবত অসুস্থ এবং বর্তমানে তিনি রাজধানী ঢাকার পঙ্গু হাসপাতালে হাসপাতালে চিকিৎসা ধিন রয়েছেন। আমরা তাঁর দ্রুত সুস্থতার জন্য মহান আল্লাহ রাব্বুল আলামীনের নিকট দোয়া প্রার্থনা করছি।

এ সময় পৌর সেচ্চাসেবক নেতা মনিরুজ্জামান মনি বলেন রহমত আলী রব্বান কে মহান আল্লাহ তায়ালা অতি দ্রুত সুস্থতা দান করেন। সেই কামনায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সহ সকল নেতা কর্মী ও সূধী-শুভাকাঙ্খী এবং মিরপুর উপজেলা ও আমলা ইউনিয়ন, নিমতলা বাসী মহান আল্লাহ রাব্বুল আলামীনের নিকট দোয়া প্রার্থনা করেন। যেন অতি দূরত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন। এ সময় নওদাপাড়া জামে মসজিদের ইমাম মো কাজল খন্দকার,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রফিকুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মনিরুল ইসলাম মনি, আমলা ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম সুরুজ,আমলা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সাদিক মোহাম্মদ সোহাগ,সদস্য সচিব খন্দকার শাহিন আলম,আমলা ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি নাসির মল্লিক,আমলা ইউনিয়ন যুবদলের আহবায়ক হাসান আলী,সদস্য সচিব আহসান হাবিব শিহাব,যুগ্ম আহবায়ক মোহাম্মদ আলী জিহাদ,পৌর যুবদলের যুগ্ম – আহবায়ক নাসিরুজ্জামান রানা,যুবদল নেতা শাহিন ফকির, বজলুর রহমান প্রমূখ।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com