1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
শিরোনাম :
সালথায় আ.লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত-২৫ লালমনিরহাট জেলার নবাগত জেলা প্রশাসক এইচ, এম, রকিব হায়দার মহোদয়ের মতবিনিময় সভা অনুষ্ঠিত আমতলীর খালে বিষ প্রয়োগে বিভিন্ন প্রজাতির মাছ শিকার রাজশাহীর পুঠিয়া দুর্গাপুরের সাবেক প্রতিমন্ত্রী দারা সহ আবারও আওয়ামী লীগ নেতাদের নামে মামলা হত্যার বিচার দাবিতে ফরিদপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল রেনেসাঁ সাহিত্য সাংস্কৃতিক সংসদ, লক্ষ্মীপুর’ এর শিল্পী সমাবেশ অনুষ্ঠিত নওগাঁয় জোরপূর্বক ৮শ’ আম গাছ কেটে বাগান ধ্বংস করেছে প্রভাবশালীরা গরু-খাসি নিয়ে ‘বিজয়-২৪’ উদযাপন করল রাবি জিয়া হলের শিক্ষার্থীরা কক্সবাজার শহরের গোলদিঘীতে ডুবে এক ছাত্রের মৃত্যু সিরাজগঞ্জ তাড়াশে সংঘবদ্ধ ধর্ষণের দায়ে ৩ যুবকের যাবজ্জীবন

মুন্সীগঞ্জ সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫

অহিদুল ইসলাম
  • প্রকাশের সময় : শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৫ বার পড়া হয়েছে

মুন্সিগঞ্জে সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় ৫ জন আহত হয়েছে উপজেলার বাসাইল ইউনিয়নের পূর্ব ব্রজেরহাটি এলাকায় বিকালে এই ঘটনা ঘটে।আহতরা হলেন,আলমগীর শেখ-(৫০)পিতা: মৃত তছুর আলী শেখ, মুন্না শেখ(৩৫)পিতা: মৃত নান্নু শেখ,আমান শিকদার (২৮)পিতা: মোশারফ শিকদার,লিমা বেগম (৪৫)স্বামী: আলমগীর শেখ,আন্নী বেগম (৪৫) স্বামী: মোশাররফ শিকদার। সরেজমিনে গিয়ে জানা যায়, উপজেলার বাসাইল ইউনিয়নের পূর্ব ব্রজেরহাটি শেখ পাড়া এলাকায় ওয়ারিশ সম্পদ-কে কেন্দ্র করে দীর্ঘ দিন হাফিজ গ্রুপের সাথে আলমগীর গ্রুপের বিরোধ চলে আসছে। পূর্বের বিরোধকে কেন্দ্র করে হাফিজ গ্রুপ অতর্কিত হামলা চালায় আলমগীর ও তার লোকজনের উপর ।

এতে করে আলমগীরসহ ৫ জন গুরুতর আহত হয়। প্রত্যক্ষদর্শীরা বলেন, হাফিজ ও জুবরাজ এর নেতৃত্বে বহিরাগত লোক নিয়ে আলমগীর ও তার পরিবারের উপর যে হামলাটি করা হয়েছে তা মেনে নেওয়ার মতো না। জমি-জমা নিয়ে তাদের মধ্যে সমস্যা রয়েছে। কিন্তু এভাবে মারামারি করার মতো কিছু হয়নি।
গ্রাম্য পঞ্চায়েতে এ বিষয়টি নিয়ে বেশ কয়েকবার বসা হয়েছে হাফিজ তার বহিরাগত লোকজনের প্রভাব দেখিয়ে গ্রাম্য পঞ্চায়েত কে অবমাননা করে এবং আজকের এই ঘটনা ঘটায়। আলমগীর শেখ এর ভাগিনা মোসতাক বলেন,জমি সংক্রান্ত বিষয় নিয়ে আমাদের সাথে পূর্বে থেকেই একটা বিরোধ চলে আসছে। কিন্তু ইদানিং তাদের সাথে আমাদের কোন প্রকার নতুন কোন ঝামেলা হয়নি যে তারা এই কাজটি করবে।

আক্কাস শেখ এর বড় ছেলে হাফিজের নেতৃত্বে জুবরাজ শেখ(৩৪) পিতা: জসিম শেখ, টুটুল শেখ(২৭) পিতা: জসিম শেখ, সোহান শেখ(২৫) পিতা: আনিছ শেখসহ বহিরাগত ১০/১৫ জন হাতে লাঠি ও দেশীয় অস্ত্র নিয়ে হঠাত করে আমার মামার বাড়িতে প্রবেশ করেই মারধর শুরু করে।মামা বাড়ির চিৎকার চেচামেচি শুনে আমার বড় ভাই মুন্না আমার খালাতো ভাই আমান ও আমার খালা আন্নি সে বাসায় গেলে তাদেরকে ও বেধড়ক মারধর করে।পরে এলাকা থেকে থানায় কল দিলে পুলিশ তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়।এবিষয় সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ খন্দকার হাফিজুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com