1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁয় দীর্ঘ ২৫ দিনেও নেই কোন অগ্রগতি গৃহবধূ আত্নহত্যার প্ররোচনা মামলায় জামালপুরে যমুনা-ব্রহ্মপুএ নদীর পানি বৃদ্ধি পেয়ে ৭৭ সেন্টিমিটার বয়স্ক ভাতার টাকা আত্মসাতে অভিযোগে নগদ একাউন্ট আলহেরা এজেন্সি বাতিল তিস্তা ব্যারেজের বাঁধে ধস ভোলার দৌলতখানে এইচএসসি পরীক্ষা খারাপ হওয়ায় শিক্ষার্থীর আ’ত্মহ’ত্যা নিয়ামতপুরে রাতের আধারে কৃষক কে তুলে নিয়ে গেল দূর্বৃত্তরা সবুজ সংঘের আয়োজনে হাফেজ শিক্ষার্থীকে বৃত্তি প্রাদন প্লাস্টিকের নৌকা তৈরি করে পুরো এলাকায় সাড়া ফেলেছেন সিলেটের এক যুবক শ্রীমঙ্গলে কৃষি উপকরণ বিতরণ করলেন কৃষিমন্ত্রী নওগাঁয় গ্রাহকের ১২ কোটি টাকা নিয়ে সূর্যমুখী সমবায় সমিতি উধাও

রাস্তা নয় যেন মৃত্যু ফাদ

অর্ণব ইকবাল
  • প্রকাশের সময় : সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ১৩৫ বার পড়া হয়েছে
সরকারি নীতি তোয়াক্কা না করে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার মোল্লাপারা এবং কানমারিয়া অবাধে চলছে রাতের অন্ধকারে পুকুর খননের কাজ। আবাদি জমিতে পুকুর খনন করে বিল জুরে এখন ফসল না হয়ে হচ্ছে মাছ চাষ। আর ফসলের জমি হয়ে যাচ্ছে সংকুচিত। বলার কেউ নাই দেখারো যেন নাই কেউ।
আর সারারাত মাটি কেটে রাস্তার অবস্থা বেহাল, একটু বৃষ্টি হলেই রাস্তা যেন হয়ে দারাচ্ছে মৃত্যু ফাদ।আর এই কথাটাই তাদের বলবে কে?
যখন এই কথাটাই তাদের বলতে যাই এবং ছবি তুলতে যাই তখন তাদের কথা এমন “যান ছবি তুলে কি করবেন কতজনই তো তুলে কিছু হয় না প্রশাসনই কিছু করে না আর আপনারা কি করবেন।” তাহলে এগুলা দেখে বুঝেও কি প্রশাসন নিরব? নাকি দেখছেই না তারা এটা? আর যারা এই কাজ সমূহ করছে তারাইবা কিভাবে এতো শক্তি নিয়ে কথা বলে। সাধারণ মানুষ যেখানে শুধুই নীরব দর্শক।
এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com