1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ২৯ জুন ২০২৪, ১০:০২ অপরাহ্ন

শ্রীমঙ্গল থানার অভিযানে দুর্ধর্ষ ডাকাত হাবিব গ্রেপ্তার

মোঃ আঃ রাজ্জাক
  • প্রকাশের সময় : বুধবার, ২৬ জুন, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় এর সার্বিক সহযোগীতায় ও সোর্সের নিকট হইতে প্রাপ্ত নির্ভরযোগ্য তথ্য এবং তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান পরিচালনা করে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) অফিসার আমিনুল ইসলাম ডাকাতির ঘটনায় জড়িত দীর্ঘ দিন পলাতক থাকা স্থানীয় ডাকাত হাবিবুর রহমান হাবিবকে ০৬ নং আশিদ্রোণ ইউনিয়নের জামসী গ্রামে তার নিকট আত্মীয়ের বাড়ীতে আত্মগোপনে থাকা অবস্থায় গ্রেফতার করে।

২৫ জুন ০২.৩০ মিনিটে গ্রেফতার করেন। গ্রেফতার পরবর্তী জিজ্ঞাসাবাদে হাবিবুর রহমান হাবিব সাতগাঁও চা বাগানে ডাকাতির ঘটনায় জড়িত ছিল মর্মে স্বীকার করে এবং ডাকাতির পরিকল্পনা ও ঘটনায় জড়িত অপরাপর ডাকাত দলের সদস্যদের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করে বলে জানায়। ঘটনার তারিখের পূর্বে ও পরে গ্রেফতারকৃত আসামী হাবিবুর রহমান হাবিব এর ব্যবহৃত মোবাইল নম্বর ০১৭২৫-৯১৪০১৬ হতে অপরাপর ডাকাত দলের সদস্যদের কথোপকথনের তথ্য পাওয়া যায়। আত্মগোপনের থাকা অবস্থায় এলাকায় ডাকাতির ঘটনা সংঘটনের বাকি সদস্যদের না প্রকাশ না করতে হুমকি দেয়।

হাবিবুর রহমান হাবিব (৩৪), পিতা-মোঃ তকলিছ মিয়া, মাতাঃ মৃত ছায়া খাতুন, সাং-গুলগাঁও, থানা: শ্রীমঙ্গল, জেলা: মৌলভীবাজার এলাকার বাসিন্দা বলে জানা যায়। গ্রেফতারকৃত আসামীকে মৌলভীবাজার বিজ্ঞ আদালতে পুলিশ প্রহরায় আজ মঙ্গলবার দুপুর ২ ঘটিকায় প্রেরণ করা হয়।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com