1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১২ অপরাহ্ন
শিরোনাম :
বরিশাল নগরীর জলাবদ্ধতা নিরসনে জেল খালে পরিচ্ছন্নতা অভিযান শুরু সেতাবগঞ্জ পৌরশহরে ছয়তলার অনুমোদন নিয়ে নয়তলা ভবন নির্মান, নীরব পৌরসভা কর্তৃপক্ষ সরকারি মাধ্যমিক শিক্ষকদের লাঞ্ছিত করায় কর্মকর্তাদের বিচারের দাবীতে শ্রীমঙ্গলে মানববন্ধন এমপক্স সম্পর্কে সচেতন হতে হবে রাবির শেরে-বাংলা হলে অভিযান চালিয়ে বিভিন্ন অস্ত্র উদ্ধার শান্তিপূর্ণ এলাকায় সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি পাওয়ার দেয়া ঠিক হবে না,মির্জা ফখরুল ইবিতে পাঁচ বিভাগে নতুন সভাপতি নিয়োগ কালকিনিতে ভাসমান অবস্থায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার নওগাঁয় স্বামীর লাঠির আঘাতে গৃহবধূ আইলা মৃত্যুর অভিযোগ পেট্রোবাংলার চেয়ারম্যানের অপসারণ দাবিতে মানববন্ধন

সিরাজগঞ্জে অটো রিক্সায় মাইক্রোবাস চাপা, নিহত ৫

মোঃ জুয়েল রানা
  • প্রকাশের সময় : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩৬৭২ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের কামারখন্দে মাইক্রোবাস চাপায় সিএনজি চালিত অটো রিক্সার যাত্রী ও চালকসহ পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুজন। কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)রেজাউল করিম জানান, গতকাল রোববার দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তিন জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন রায়গঞ্জ উপজেলার ব্রক্ষবয়রা গ্রামের বাসিন্দা অটো রিক্সাচালক রাশেদুল ইসলাম, তাড়াশ উপজেলার ভাটরা গ্রামের নুরুজ্জামান ও তারেক রহমান। কামারখন্দ থানার ওসি জানান, সিরাজগঞ্জ থেকে নলকাগামী যাচ্ছিল একটি সিএনজি চালিত অটো রিক্সা।

সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের কামারখন্দ উপজেলার ভদ্র ঘাট এলাকায় এসিআই মিলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রাশেদুল, নুরুজ্জামান ও তারেক নিহত হন। আহত হন আরো চারজন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার ব্রিগেডের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে আরো দুজনের মৃত্যু হয়।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com