1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
শিরোনাম :
সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ১০ম গ্রেড বাস্তবায়নের দাবীতে মানববন্ধন ও স্বারকলিপি প্রদান বৃষ্টি- দেলোয়ার হোসেন খান শ্রীমঙ্গলে যুবলীগ নেতা সেলিম মিয়ার বিরুদ্ধে দুই কোটি টাকা মূল্যের জমি দখলের অভিযোগ মধ্যনগরে বিনামূল্যে চিকিৎসা সহায়তা দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী আমতলীতে মা ইলিশ সংরক্ষণ অভিযান ২০২৪” সুষ্ঠুভাবে বাস্তবায়নের লক্ষে সচেতনতামূলক সভা গোমস্তাপুর উপজেলা বিএনপি ও পৌর বিএনপি আয়োজনে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত মিরপুর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক রহমত আলী রব্বানের দ্রুত সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত মহানবী হযরত মুহাম্মদ ( সা:) নিয়ে কুটুক্ত করার ওলামা মাশায়েখ ঐক্য পরিষদের বিক্ষোভ মিছিল বারইয়ারহাট পৌরসভায় বিনপি কর্মির উপর গ্রুপিংয়ের হামলা বগুড়া ধুনটে পৌর বিএনপির ৫নং ওয়ার্ডের কর্মীসভা অনুষ্ঠিত

হিরো আলমের মনোনয়নপত্র বাতিল ঘোষণা

স্বপন কুমার সাহা, বগুড়া সদর উপজেলা প্রতিনিধি 
  • প্রকাশের সময় : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ১৯১ বার পড়া হয়েছে

বগুড়া-৪(কাহালু ও নন্দীগ্রাম) আসনে আলোচিত ইউটিউবার আশরাফুল আলম ওরফে হিরো আলমের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে। বগুড়ার জেলা প্রশাসক  ও রিটার্নিং কর্মকর্তা সাইফুল ইসলাম  বলেন, আজ রোববার তাঁর কার্যালয়ে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়।

এ সময় প্রয়োজনীয় কাগজপত্র ও সঠিক তথ্য উপস্থাপন না করায় হিরো আলমের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। প্রার্থী চাইলে এই সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করতে পারবেন। হিরো আলম বলেন, ‘দলীয় মনোনয়ন ফরম পূরণ না করে আমার উকিল ভুল করে স্বতন্ত্র মনোনয়নপত্র পূরণ করেছেন।

আর হলফনামার এক জায়গায় আমার স্বাক্ষর ছিল না।এটা এমন কোনো ভুল নয়। তাঁরা চাইলেই আজ এসব ঠিক করে নিতে পারতেন। কিন্তু অন্য প্রার্থীরা আপত্তি করায় আমার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। তাতে সমস্যার কিছু নেই। আমি নির্বাচন কমিশনে আপিল করব। সেখানে না পেলে হাইকোর্টে যাব। হিরো আলম ভোটের মাঠে ছিল, ভোটের মাঠেই থাকবে।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com