1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
সালথায় আ.লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত-২৫ লালমনিরহাট জেলার নবাগত জেলা প্রশাসক এইচ, এম, রকিব হায়দার মহোদয়ের মতবিনিময় সভা অনুষ্ঠিত আমতলীর খালে বিষ প্রয়োগে বিভিন্ন প্রজাতির মাছ শিকার রাজশাহীর পুঠিয়া দুর্গাপুরের সাবেক প্রতিমন্ত্রী দারা সহ আবারও আওয়ামী লীগ নেতাদের নামে মামলা হত্যার বিচার দাবিতে ফরিদপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল রেনেসাঁ সাহিত্য সাংস্কৃতিক সংসদ, লক্ষ্মীপুর’ এর শিল্পী সমাবেশ অনুষ্ঠিত নওগাঁয় জোরপূর্বক ৮শ’ আম গাছ কেটে বাগান ধ্বংস করেছে প্রভাবশালীরা গরু-খাসি নিয়ে ‘বিজয়-২৪’ উদযাপন করল রাবি জিয়া হলের শিক্ষার্থীরা কক্সবাজার শহরের গোলদিঘীতে ডুবে এক ছাত্রের মৃত্যু সিরাজগঞ্জ তাড়াশে সংঘবদ্ধ ধর্ষণের দায়ে ৩ যুবকের যাবজ্জীবন

শিলমান্দি ভূমি অফিস সহায়ক মমিন ভুঁইয়ার অবৈধ সম্পদের পাহাড়

এম এ সাকিব খন্দকার
  • প্রকাশের সময় : শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪ বার পড়া হয়েছে

নরসিংদী সদর শীলমান্দী ইউনিয়ন ভুমি অফিস সহায়ক মোঃ মমিন ভূঁইয়া শত কোটি টাকার মালিক বনে গেছে । তার সম্পত্তি ও একাধীক ফ্লাটের অনুসন্ধান পাওয়া গেছে। সূত্রে আরো জানা যায় তার পিতা মৃত হারুন উর রশিদ সাং ফুলতলা তিনি ও ভূমি অফিস সহায়ক ছিলেন। তার বাবার হতে প্রাপ্ত সকল কলা কৌশল অভিজ্ঞ , চতুর ভূমি সহায়ক মোঃ মমিন ভূঁইয়া জাল দলিল সৃজন,ভুয়া খারিজ, নকল পর্চা ও জাল জালিয়াতির মাধ্যমে শত কোটি টাকার মালিক বনে গেছে। তার মাধবদীতে দুটি ফ্লাট এবং শেকেরচর বাবুরহাটে দুটি ফ্লাট ও ফুলতলায় রয়েছে একটি বহুতল ভবন তার মধ্য তিনি বসবাস করেন। আর বাকিগুলি ভাড়ায় চালিত ।তার বিরুদ্ধে রয়েছে একাধিক দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ। মো: মমিন ভুঁইয়া নাকি ভূমি অফিসটি পরিচালনা করেন।

আর নায়েব হলো পুতুল /নাম মাত্র। মমিন ভুঁইয়ার হাতেই এই অফিসের সব অবৈধ টাকা লেনদেন হয় । এতে মাসে তার লক্ষ লক্ষ টাকা আসে। অল্প কিছুদিন হলো ১ লক্ষ ৩৫ হাজার টাকা ঘুষ গ্রহণের ভিডিও ভাইরাল নেট দুনিয়ায় এবং একাধিক পত্রপত্রিকায় নিউজ পাবলিষ্ট হওয়ার পরও তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নিচ্ছেন না নরসিংদী ভূমি কর্মকর্তা। গত আওয়ামী লীগের ১৫ বছর আওয়ামী লীগের ছত্রছায়ায় থেকে তিনি একচেটিয়া অবৈধভাবে অর্থ হাতিয়ে দিয়েছে বলে একাধিক সূত্রে জানা যায়। আর বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রদের উপরে হামলার মাধবদী বাবুরহাট এর অর্থদাতা এই সেই মমিন ভূঁইয়া তাকে প্রকাশ্যে বিচারের আওতায় আনা হোক বলেছে ছাত্র জনতা।

এছাড়াও তার মাধবদী মহিষাশুড়া মৌজায় নামে বেনামে ৩০ বিঘা সম্পত্তি রয়েছে তার আনুমানিক মূল্য প্রায় ১কোটি টাকা। পাঁচটি ফ্লাট বাবুরহাট বাজার ও মাধবদী বাজার এবং নগদ টাকা ও ব্যাংকের টাকা সহ নামে বেনামে সে শত কোটি টাকার মালিক বণে গেছে সাধারণ একজন ভুমি অফিস সহায়ক হয়ে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যাক্তি জানায় । তার সাথে আলাপ করলে তিনি জানান আমি মাশোয়ারা দিয়েই কাজ করে থাকি আমাকে কেউ কিছু করতে পারবে না। আপনারা সাংবাদিকরা যা লিখতে পারেন গিয়ে লেখেন তাতে আমার কিছু আসে যায় না। প্রশাসন থেকে শুরু করে সকল মস্তান ক্যাটার আমি পালি বলে তিনি জানান । এই অবৈধ সম্পদের তথ্য অনুসন্ধান করতে গেলে তার মাস্তান বাহিনী সাংবাদিকদেরকে প্রাণ ণাসে হুমকি দেয়। তিনি আরো বলেন আপনাদের মত কত সাংবাদিক আমার কাছ থেকে মসোহারা নেয়, নাম জানতে চাইলে তিনি বলেন আমি কয়জনের নাম বলব।শীঘ্রই তাকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির ব্যবস্থা করা হোক।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com