1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
শিরোনাম :
সালথায় আ.লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত-২৫ লালমনিরহাট জেলার নবাগত জেলা প্রশাসক এইচ, এম, রকিব হায়দার মহোদয়ের মতবিনিময় সভা অনুষ্ঠিত আমতলীর খালে বিষ প্রয়োগে বিভিন্ন প্রজাতির মাছ শিকার রাজশাহীর পুঠিয়া দুর্গাপুরের সাবেক প্রতিমন্ত্রী দারা সহ আবারও আওয়ামী লীগ নেতাদের নামে মামলা হত্যার বিচার দাবিতে ফরিদপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল রেনেসাঁ সাহিত্য সাংস্কৃতিক সংসদ, লক্ষ্মীপুর’ এর শিল্পী সমাবেশ অনুষ্ঠিত নওগাঁয় জোরপূর্বক ৮শ’ আম গাছ কেটে বাগান ধ্বংস করেছে প্রভাবশালীরা গরু-খাসি নিয়ে ‘বিজয়-২৪’ উদযাপন করল রাবি জিয়া হলের শিক্ষার্থীরা কক্সবাজার শহরের গোলদিঘীতে ডুবে এক ছাত্রের মৃত্যু সিরাজগঞ্জ তাড়াশে সংঘবদ্ধ ধর্ষণের দায়ে ৩ যুবকের যাবজ্জীবন

মহানবী (সা.)- কে অবমাননার জেরে কটিয়াদিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মোহাম্মদ ওসমান রাদি
  • প্রকাশের সময় : শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ১০ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের কটিয়াদিতে মহানবী হজরত মুহাম্মদ (সা.) কে কটুক্তি ও অবমাননার জেরে এক বিরাট বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে বীরনোয়াকান্দি যুব সমাজ।

বিক্ষোভ মিছিলটি কটিয়াদি পুরো পৌরসভা প্রদক্ষিণ করে বাসস্ট্যান্ডে গিয়ে শান্তি পূর্ণ সমাবেশ করে। সমাবেশে আপামর মুসলমানরা অংশ নেয়। সনাবেশে সম্প্রতি ভারতে ঘটে যাওয়া মহানবী (সা:) কে কটুক্তি ও অবমাননার প্রতিবাদে তীব্র নিন্দা জানান স্হানীয় ওলামায়ে পরিষদ।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com