1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
শিরোনাম :
সালথায় আ.লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত-২৫ লালমনিরহাট জেলার নবাগত জেলা প্রশাসক এইচ, এম, রকিব হায়দার মহোদয়ের মতবিনিময় সভা অনুষ্ঠিত আমতলীর খালে বিষ প্রয়োগে বিভিন্ন প্রজাতির মাছ শিকার রাজশাহীর পুঠিয়া দুর্গাপুরের সাবেক প্রতিমন্ত্রী দারা সহ আবারও আওয়ামী লীগ নেতাদের নামে মামলা হত্যার বিচার দাবিতে ফরিদপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল রেনেসাঁ সাহিত্য সাংস্কৃতিক সংসদ, লক্ষ্মীপুর’ এর শিল্পী সমাবেশ অনুষ্ঠিত নওগাঁয় জোরপূর্বক ৮শ’ আম গাছ কেটে বাগান ধ্বংস করেছে প্রভাবশালীরা গরু-খাসি নিয়ে ‘বিজয়-২৪’ উদযাপন করল রাবি জিয়া হলের শিক্ষার্থীরা কক্সবাজার শহরের গোলদিঘীতে ডুবে এক ছাত্রের মৃত্যু সিরাজগঞ্জ তাড়াশে সংঘবদ্ধ ধর্ষণের দায়ে ৩ যুবকের যাবজ্জীবন

নবী মুহাম্মাদ (সা:) কে নিয়ে কটূক্তি করার প্রতিবাদে রাজশাহীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মোঃ শাকিল আহামাদ
  • প্রকাশের সময় : শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ২০ বার পড়া হয়েছে

বিশ্বনবী হযরত মুহাম্মাদ (সা:) কে নিয়ে ভারতীয় পুরোহিতের কটূক্তি এবং সেই বক্তব্যকে বিজেপি নেতার সমর্থনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে রাজশাহীর সাধারণ শিক্ষার্থীসহ মুসলিম জনতা।শুক্রবার (২৭ সেপ্টেম্বর) জুমার নামাজ শেষে মহানগরীর সাহেব বাজার জিরোপয়েন্ট বড় মসজিদের সামনের সড়ক থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়। বিক্ষোভ মিছিলটি বৃষ্টির মাঝে মহানগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সাহেববাজার জিরোপয়েন্টে এসে শেষ হয়।

এখানে মিছিলে অংশগ্রহণকারীদের নিয়েই বিক্ষোভ সমাবেশ হয়। সমাবেশে বক্তারা বলেন, কখনোই কারো ধর্মীয় অনুভূতিতে আঘাত করা উচিত নয়। অথচ সেই ধর্মীয় শিষ্টাচার না মেনে মহানবীকে নিয়ে কটূক্তি করা হয়েছে। যা কোনো মুসলিমের পক্ষেই মেনে নেওয়া সম্ভব নয়।এ সময় বক্তারা ভারত সরকারকে হুঁশিয়ার করে দিয়ে প্রিয় নবী হযরত মুহাম্মাদ (সা:) ব্যঙ্গকারীদের ফাঁসি দাবি জানান। অন্যথায় বাংলাদেশে ভারতীয় যেসব দূতাবাস আছে সেগুলো ভেঙে ফেলার হুমকি দেওয়া হয়। সে সাথে ভারতীয় সব পণ্য বয়কটের হুঁশিয়ারিও দেওয়া হয় সমাবেশ থেকে। এছাড়া এই ঘটনার পর ভারতের মাইনরিটি মুসলিমদের ধর্মীয় স্বাধীনতা দেওয়ারও দাবি জানানো হয়। উক্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশে নগরীর বিভিন্ন এলাকা থেকে আলেম ওলামা মাদ্রাসার ছাত্ররা ও ধর্ম প্রাণ মুসলিম সাধারণ জনতা উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com