1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
শিরোনাম :
সালথায় আ.লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত-২৫ লালমনিরহাট জেলার নবাগত জেলা প্রশাসক এইচ, এম, রকিব হায়দার মহোদয়ের মতবিনিময় সভা অনুষ্ঠিত আমতলীর খালে বিষ প্রয়োগে বিভিন্ন প্রজাতির মাছ শিকার রাজশাহীর পুঠিয়া দুর্গাপুরের সাবেক প্রতিমন্ত্রী দারা সহ আবারও আওয়ামী লীগ নেতাদের নামে মামলা হত্যার বিচার দাবিতে ফরিদপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল রেনেসাঁ সাহিত্য সাংস্কৃতিক সংসদ, লক্ষ্মীপুর’ এর শিল্পী সমাবেশ অনুষ্ঠিত নওগাঁয় জোরপূর্বক ৮শ’ আম গাছ কেটে বাগান ধ্বংস করেছে প্রভাবশালীরা গরু-খাসি নিয়ে ‘বিজয়-২৪’ উদযাপন করল রাবি জিয়া হলের শিক্ষার্থীরা কক্সবাজার শহরের গোলদিঘীতে ডুবে এক ছাত্রের মৃত্যু সিরাজগঞ্জ তাড়াশে সংঘবদ্ধ ধর্ষণের দায়ে ৩ যুবকের যাবজ্জীবন

সিরাজগঞ্জ তাড়াশে সংঘবদ্ধ ধর্ষণের দায়ে ৩ যুবকের যাবজ্জীবন

মোঃ জুয়েল রানা
  • প্রকাশের সময় : শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ৬৫৯ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের তাড়াশে এক গৃহবধূকে সঙ্ঘবদ্ধ ধর্ষণের দায়ে ৩ যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা ও অনাদায় এক বছরে কারাদণ্ড দেওয়া হয়েছে। মঙ্গলবার (২৪সেপ্টেম্বর) বিকেলে সিরাজগঞ্জ নারীদের শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-২ আদালতের বিচারক সালমা খাতুন আসামিদের উপস্থিতিতে এ রাই দেন।দ্বন্ড প্রাপ্তরা হলেন -তাড়াশ উপজেলারী পেঙ্গুয়ারী গ্রামের গোলাম মোস্তফার ছেলে হাশিম উদ্দিন ইমতিয়াজ ওরফে হিরন, একই গ্রামের মো. সিদ্দিকের ছেলে মো. আতিক ও মৃত ইউনুস আলী ছেলে মো. নয়ন। সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল ২ আদালতের পেশকার মুক্তার হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

মামলার বরাত দিয়ে পেশকার মুক্তার হোসেন বলেন ২০১৫ সালের ১১ জুন রাত দশটার দিকে ভিক্টিম ও তার স্বামী মিলে আসামি হাসির উদ্দিন ইমতিয়াজ ওরফে হিরনের ভাড়ায় চালিত মোটরসাইকেলে তাড়াশের আলেকের মোর হতে পেঙ্গুয়ারী গ্রামের নিজ বাড়ি ফিরছিলেন। তাদের বহনকারী মোটরসাইকেলটি উপজেলার ওয়াবদা বাধ থেকে রানী হাটগামী আঞ্চলিক সড়কের রাঙ্গাপাড়া নামক স্থানে পৌঁছালে পাঁচজন মিলে গতিরোধ করা হয়।ওই সময় তারা ভিকটীমকে ফাঁকা মাঠের মধ্যে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষন করে। ঘটনার সময় ভিকটিমের স্বামীকে চোখ বেঁধে রেখে তার কাছে থাকা মোবাইল ও টাকা ছিনিয়ে নেয়া হয়। এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে ১২ জুন তাড়াশ থানায় ৬ জনের বিরুদ্ধে মামলা করেন।পুলিশ তদন্ত শেষে সবার বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করে। সাক্ষ্য প্রমাণ শেষে তিন আসামির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় হওয়ায় যাবজ্জীবন কারাদণ্ডের রায় দেন বিচারক। বাকি ৩ জনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের খালাস দেওয়া হয়েছে।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com