1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০২:২২ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁয় দাবী বাস্তবায়নে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে সরিষাবাড়ীতে আলোচনা সভা সাঘাটায় শহীদ সাজ্জাদ ও আবু সাঈদ স্মরণে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সংস্কারের অভাবে ধান ক্ষেতের মাটিতে মিশে গেছে রাস্তা \ চলাচলের জন্য বাঁশের সাঁকো নির্মান নেত্রকোণার খালিয়াজুরীতে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন বিশ্ব শিক্ষক দিবসে চায় না আর এমপিও শিক্ষক,আর নন এমপিও শিক্ষক ফরিদপুরে শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে অপপ্রচার প্রতিবাদে মানববন্ধন হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বদলগাছীতে বিক্ষোভ সমাবেশ জমকালো আয়োজনে নবীন শিক্ষার্থীদের বরণ করে নিলো রাবি পাঠক ফোরাম সাঘাটা ডিগ্রী কলেজের গভর্নিং বডির সভাপতি সেলিম আহম্মেদ তুলিপ কে সংবর্ধনা ও পরিচিতি সভা

মাদারগঞ্জ নাশকতা মামলায় ১৩ নেতা কর্মী আটক

জাহিদ আলম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪
  • ১০ বার পড়া হয়েছে

শেখ মাহমুদ আব্দুল্লাহ্,স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের ১৩ জন নেতাকর্মী নাশকতা মামলায় আটক করেছেন মাদারগঞ্জ মড়েল থানার পুলিশ, জামালপুর।
গত মঙ্গলবার ০১/১০/২০২৪ রাত্রে মাদারগঞ্জ উপজেলা বিভিন্ন ইউনিয়নে এই অভিযানে চালিয়ে ১৩ জন কে নাশকতা মামলা আটক করা হয়েছে।
আটককৃতরা হলেন বাংলাদেশ আওয়ামীলীগ ও এর সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।এদের মধ্যে ছামিউল ইসলাম, প্রধান শিক্ষক, ঐতিহ্যবাহী পলিশা উচ্চ বিদ্যালয় ও আদারভীটা ইউনিয়ন আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক। ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস সওদাগর, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি সাহেব আলী, ওয়ার্ড় যুবলীগের সভাপতি সুজন রানা রঞ্জু। ওয়ার্ড় আওয়ামীলীগের নেতা সামিউল ইসলাম মানিক, ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি শাহাদাত হোসেন রিপন, যুবলীগ নেতা শাহা আলম, সিধূলী ইউনিয়নের ৩নংওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেম্বার লাল মাহমুদ।
উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম আহমেদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুব রহমান,গুনারীতলা ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইমরান খান বাসেদ,চরপাকেরদহ ইউনিয়ন কৃষক লীগের সাবেক সভাপতি রুহুল আমিন, মাদারগঞ্জ পৌরসভা ওয়াড় ছাত্রলীগের সভাপতি মুনিম সাকিব, পৌরসভা ওয়ার্ড তাঁতীলীগের সভাপতি আল আমিন,
এই বিষয়ে মাদারগঞ্জ মড়েল থানার অফিসার্স ইনচার্জ শাহীনুর আলম বলেন উপজেলা বিএনপি যুগ্ম আহ্বায়ক,ও সিধূলী ইউনিয়ন বিএনপির সভাপতি মিজানুর রহমান রতন গত ০২/০৯/২০২৪ ইং তারিখে একটি মামলা দায়ের করেন মামলা নং (০২) ধারা ১৫(৩) বিশেষ ক্ষমতা আইন ১৯৭৪ আসামি ৫৩ জন অজ্ঞাত ৩০/৪০ জন। মামলা চলমান অবস্থায় গত ০১/১০/২০২৪ ইং মঙ্গলবার রাতে ১২জন ও বুধবার সকালে ১জন আসামি ধরে জামালপুর আদালতে প্রেরণ করা হয়েছে, তিনি আরও বলেন সামনে পূজা উদযাপন উপলক্ষে যাতে কোন প্রকার নাশকতা সৃষ্টি না হয় তার জন্য সকলের সহযোগিতা কামনা করছি।

নাশকতার মামলায় অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত আসামি একজন সহ ১৪জন কে আটক করতে সক্ষম হয়েছি এবং ০২/১০/২০২৪ সকাল ১১:০০ টায় জামালপুর আদালতে প্রেরণ করা হয়েছে। এবং এই অভিযান অব্যাহত থাকিবে।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com