1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
শিরোনাম :
ভোটমারী খাদ্যগুদামের পরিদর্শক ফেরদৌস আলম তিন কোটি টাকার সরকারি চাউল নিয়ে উধাও মুরাদনগর বাসী দীর্ঘদিন এর অপেক্ষার শেষ সাবেক এমপি কায়কোবাদ আগমন নওগাঁয় দাবী বাস্তবায়নে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে সরিষাবাড়ীতে আলোচনা সভা সাঘাটায় শহীদ সাজ্জাদ ও আবু সাঈদ স্মরণে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সংস্কারের অভাবে ধান ক্ষেতের মাটিতে মিশে গেছে রাস্তা \ চলাচলের জন্য বাঁশের সাঁকো নির্মান নেত্রকোণার খালিয়াজুরীতে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন বিশ্ব শিক্ষক দিবসে চায় না আর এমপিও শিক্ষক,আর নন এমপিও শিক্ষক ফরিদপুরে শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে অপপ্রচার প্রতিবাদে মানববন্ধন হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বদলগাছীতে বিক্ষোভ সমাবেশ

আমতলীতে মা ইলিশ সংরক্ষণ অভিযান ২০২৪” সুষ্ঠুভাবে বাস্তবায়নের লক্ষে সচেতনতামূলক সভা

মোঃ আবদুর রহমান
  • প্রকাশের সময় : শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
  • ৭ বার পড়া হয়েছে

বরগুনার আমতলীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায়” মা ইলিশ সংরক্ষণ অভিযান ২০২৪” সুষ্ঠুভাবে বাস্তবায়নের লক্ষে সচেতনতামূলক সভা বৃহস্পতিবার সকাল ১১ টায় চাওড়া বৈঠাকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।আমতলী উপজেলা নির্বাহী অফিসার মো. আশরাফুল আলেমের সভাপতিত্তে¦ প্রধান অতিথি ছিলেন মৎস্যঅধিদপ্তরের উপ পরিচাল নৃপৃন্দ্রনাথ বিশ্বাস।

বিশেষ অতিথি ছিলেন,বরগুনা জেলা মৎস্যকর্মকর্তা মো. মহসিন, উপজেলা সহকারী কমিশনার ভুমি তারেক হাসান, চাওড়া ইউপি চেয়ারম্যান মো. আখতারুজ্জামান বাদল খান প্রমুখ।সভায় উপজেলা টাক্সফোর্ট কমিটির সহযোগীতায় মা ইলিশ সংরক্ষনকালীন সময়ে বেকার ইলিশ জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থান হিসেবে বকনা বাছুর বিতরনসহ ভিজিএফচাল দিয়ে সহায়তা প্রদান করা হয় । মা ইলিশ সংরক্ষণ কালীন সময়ে জেলেদের সাগরে নদীতে মাছ না ধরার জন্য অনুরোধ করেন।আমতলী উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা তন্ময় কুমার দাসের সঞ্চনালয়ে সচেতনতা সভায় ইলিশজেলেসহ জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com