1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বিশ্বের যেখানেই দুর্যোগ সেখানেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহায়তা রাবিতে কোটা অপপ্রচারের বিরুদ্ধে মুক্তিযোদ্ধা সন্তানদের অবস্থান কর্মসূচি ঝিনাইদহে ওজোপাডিকোর নির্বাহী প্রকৌশলী কর্তৃক সাংবাদিক লাঞ্ছিত হওয়ার ঘটনায় বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে শিশুকে আখ চুরির অপবাদ দিয়ে গাছের সাথে বেঁধে ঝুলিয়ে নির্যাতন মাদারীপুরে ককটেল বানাতে গিয়ে বিস্ফোরণে আহত-৩ সিরাজগঞ্জের কাজিপুর পৌরসভার ২০২৪-২০২৫ অর্থ বছরের বাজেট ঘোষণা কাজিপুরে মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত চাঁদা দিতে অস্বীকার করায় চলাচলের রাস্তা বন্ধ করে দেওয়ার হুমকী সড়ক দূর্ঘটনায় আবারো ঝরে গেল আলফাডাঙ্গার দু’টি তাজা প্রান সাপের কামড়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন এক নারীর মৃত্যু

এসএসসি পরীক্ষায় খাতা কেড়ে নেওয়ায় প্রাণনাশের হুমকি

মোঃ শাহীনূর ইসলাম
  • প্রকাশের সময় : সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ১১২ বার পড়া হয়েছে
কুষ্টিয়া দৌলতপুরে ফিলিপ নগর পিএম ডিগ্রী কলেজে এসএসসি পরীক্ষায় খাতা কেড়ে নেওয়ায় প্রাণনাশের হুমকি কুষ্টিয়ার দৌলতপুরে ফিলিপ নগর পিএম ডিগ্রী কলেজ কেন্দ্রে অবাধে নকল করে অনুষ্ঠিত হচ্ছে এসএসসি পরীক্ষা।
নকল করে পরীক্ষা দেওয়ার সময় খাতা কেড়ে নেওয়ায় কর্তব্যরত ওই শিক্ষকদের প্রাণনাশের হুমকি দিয়েছেন কেন্দ্রের পরীক্ষার্থী ও অভিভাবকেরা। প্রাণভয়ে পালিয়ে এসে ওই শিক্ষকেরা উপজেলা নির্বাহী অফিসার ও স্থানীয় গণমাধ্যম কর্মীদের ঘটনাটি অবগত করছেন। নাম প্রকাশ না করার শর্তে এসএসসি পরীক্ষার ফিলিপ নগর পিএম কলেজ কেন্দ্রে দায়িত্ব পালন করার এক শিক্ষক জানান ৩ মার্চ, রবিবার পদার্থ বিজ্ঞান পরীক্ষা চলাকালে কেন্দ্রের বিভিন্ন কক্ষের পরীক্ষার্থীরা পরীক্ষার শুরু থেকেই নকল করে পরীক্ষা দিতে থাকে।
এক বেঞ্চে দুজন পরীক্ষার্থী পরীক্ষা দেওয়ার নিয়ম থাকলেও এক বেঞ্চে ৪ জন করে পরীক্ষা দিতে থাকে। এক পর্যায়ে বাইরে থেকে লুজ খাতা লিখে তা মূল খাতার সাথে সংযুক্ত করার সময় অন্তত ১০ টি লুজ খাতা কেড়ে নিয়ে তা কেন্দ্র সচিবের কাছে জমা দেওয়া হয়। এতে ক্ষুব্ধ হয়ে ওই কক্ষের পরীক্ষার্থীরা কেন্দ্রের বাইরে গিয়ে অভিভাবকদের জানালে তারাও অবস্থান নেই এবং কর্তব্যরত ওই শিক্ষকদের মারপিট করা সহ প্রাণনাশের হুমকি দেয়।
এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com