1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদপুরে ডাক্তারদের চিকিৎসা পত্র চেক করে ঔষুধ কোম্পানীর লোকেরা ফরিদপুরে বাস উল্টে প্রান গেলো সুপারভাইজারের ফরিদপুরে ডাকাত চক্রের ৬ সদস্য গ্রেপ্তার টাংগাইল জেলা কালিহাতীতে সাব- রেজিস্ট্রার অফিসে সাংবাদিক অবরুদ্ধ শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার শ্রীমঙ্গল থানার অভিযানে দুর্ধর্ষ ডাকাত হাবিব গ্রেপ্তার পূর্বধলায় প্রকাশে ধূমপান করায় দুই জনের অর্থদণ্ড শ্রেষ্ঠ সার্কেল অফিসার হলেন দুর্গাপুর সার্কেলের (এএসপি) মোহাম্মদ আক্কাস আলী প্রাকৃতিক সৌন্দর্যের তীর্থ স্থান, মুছাপুর সমুদ্র সৈকত কালীগঞ্জে মোটরসাইকেল ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ১

খিদিরপুর কিন্ডারগার্টেন এন্ড হাই স্কুল এর ২০২৪ সালের এস এস সি পরীক্ষার্থীদের অভূতপূর্ব সফলতা

মোঃএমরুল ইসলাম
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ মে, ২০২৪
  • ৩৬ বার পড়া হয়েছে
নরসিংদীর মনোহরদীতে অবস্থিত খিদিরপুর কিন্ডারগার্টেন এন্ড হাই স্কুলের ২০২৪ সালে এস এস সি পরীক্ষায় অংশগ্রহণকারী পরীক্ষার্থীরা অভূতপূর্ব সফলতা অর্জন করেছে। রবিবার(১২ মে)২০২৪ সালের এস এস সি সমমান ও দাখিল পরীক্ষার ফলাফল প্রকাশ করে শিক্ষা মন্ত্রণালয় ও মাধ্যমিক শিক্ষা বোর্ড (মাউশি)।
মনোহরদীতে অবস্থিত খিদিরপুর কিন্ডারগার্টেন এন্ড হাই স্কুল থেকে ৭০ জন শিক্ষার্থী ২০২৪ সালে এস এস সি পরীক্ষায় অংশগ্রহণ করে শতভাগ পাস সহ ২৫ জন A+,,৪২ জন A গ্রেড এবং ৩ জন A- পেয়ে কৃতিত্বের সাথে সফলতা অর্জন করে।২০২৪ সালের এস এস সি পরীক্ষায় এই সফলতা অর্জন করায় খিদিরপুর কিন্ডারগার্টেন এন্ড হাই স্কুল এর প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষকসহ সকল শিক্ষকমণ্ডলী,শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দ অত্যান্ত আনন্দিত হয়েছেন। খিদিরপুর কিন্ডারগার্টেন এন্ড হাই স্কুল এর প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মোঃজাকির হোসেন খোকা বলেন,আল-হামদুলিল্লাহ্ ২০২৪ সালের এস এস সি ব্যাচ এত ভালো ফলাফল করায় প্রথমে মহান আল্লাহ রাব্বুল আলামিন এর কাছে শুকরিয়া আদায় করছি এবং পরীক্ষার্থী সকল শিক্ষার্থী ও শিক্ষকমণ্ডলীদেরকে অভিনন্দন জ্ঞাপন করছি,যাদের আপ্রাণ প্রচেষ্টায় আজকের এই অভূতপূর্ব সফলতা।
আমার স্কুল থেকে এই ব্যাচসহ মোট ৬ টি ব্যাচ এস এস সি পরীক্ষায় অংশগ্রহণ করেছে এবং এই ব্যাচটি সর্বোচ্চ ফলাফল করেছে। ইতিপূর্বে ভালো ফলাফল করলেও আমার স্কুলের এটিই এস এস সি ব্যাচের সেরা ফলাফল।তবে এই ফলাফল আমাদের দায়িত্ব আরো বাড়িয়ে দিল,আর পিছনে ফিরে তাকানোর সুযোগ নেই। সকলের সর্বাত্মক সহযোগীতায় বিদ্যালয়টিকে আরো এগিয়ে নিতে যেতে চাই। ইনশাআল্লাহ্  অপর দিকে A+ প্রাপ্ত শিক্ষার্থীদের দুইজন অভিভাবক জানান,মনোহরদী উপজেলার প্রাইভেট প্রতিষ্ঠানগুলোর মধ্যে এই বিদ্যালয়টি ১ম সারিতে রয়েছে।এই বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক অত্যান্ত পরিশ্রমী একজন মানুষ। উনার সুদক্ষ  পরিচালনায় উদ্যমী শিক্ষকমণ্ডলী দিন-রাত পরিশ্রম করে বিদ্যালয়টি কে এই স্থানে নিয়ে এসেছেন।এত ভালো রেজাল্ট করায় আমরা অত্যান্ত আনন্দিত।অভিভাবক মণ্ডলী আরো বলেন,সর্বোপরি আমরা বিদ্যালয়টির উত্তরোত্তর সফলতা কামনা করি।
এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com