1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
জমকালো আয়োজনে এনআরবি ব্যাংক পিএলসি শ্রীমঙ্গল উপশাখার উদ্বোধন কালিয়াকৈরে ব্র্যাকের অগ্নি প্রকল্পের সার্ভিস ম্যাপিং শেয়ারিং মিটিং অনুষ্ঠিত অস্ত্রের চেয়ে কলমের শক্তি বেশী- জামালপুরের পুলিশ সুপার সৈয়দ রফিকুল ইসলাম ঠাকুরগাঁওয়ে ভুয়া এতিম শিশু দেখিয়ে কোটি টাকা লুটপাটের অভিযোগ কোথায় পালিয়েছেন বরিশালের ‘গড’ফাদার’? পবিপ্রবি’র নতুন ভিসি’র যোগদান, সকলের সহযোগিতা কামনা দুমকীতে শিক্ষার্থীদের নিয়ে ছাত্রশিবিরের ক্যারিয়ার বিষয়ক কর্মশালা রাজশাহী কারাগারে বন্দীদের হাতে মারধরের শিকার সাবেক এমপি এনামুল মহাখালীতে ভিক্ষুককে মারধরে হ*ত্যা, বিচারের দাবিতে ফেসবুকে ঝড় সিরাজগঞ্জের রায়গঞ্জে বিতর্কিত বিএনপি’র নেতা-কর্মীদের বহিষ্কারের দাবিতে প্রতিবাদ-বিক্ষোভ

জাতীয় পর্যায়ে রহনপুর তোজাম্মেল হোসেন একাডেমির ছাত্রী নওশিন তাসফিয়াহ’র বড় সাফল্য

দুলাল হোসেন
  • প্রকাশের সময় : বুধবার, ২২ মে, ২০২৪
  • ৩৪৯ বার পড়া হয়েছে
সদ্য অনুষ্ঠিত জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উদযাপন উপলক্ষে আয়োজিত জাতীয় শিশু কিশোর প্রতিযোগিতায় বাংলা রচনায় ‘ক’ গ্রুপে অংশগ্রহণ করেন চাঁপাইনবাবগঞ্জের রহনপুর তোজাম্মেল হোসেন একাডেমির অষ্টম শ্রেণীর ছাত্রী নওশিন তাসফিয়াহ এবং সেই সাথে  জাতীয় পর্যায়ে ৩য় স্থান অর্জন করেন। ইতি পুর্বে তাসফিয়াহ  জেলা ও বিভাগীয় বাছাই পর্বে কৃতিত্ব অর্জন করে জাতীয় পর্যায়ে অংশগ্রহণের সুযোগ পান এবং এই শ্রেষ্ঠত্ব অর্জন করেন।
বরাবরই, নওশিন তাসফিয়াহ অত্র প্রতিষ্ঠানের একজন মেধাবী ছাত্রী। তার পিতার নাম মৃত তৌহিদুল ইসলাম, যিনি একজন সাবেক  সেনা সদস্য ছিলেন এবং মাতা  মোসা: তানিয়া বাশির । তার গ্রামের বাসা আড্ডা,রসুলপুর,  নিয়ামতপুর থানা।
এই মহান কৃতিত্ব অর্জন করায় অত্র প্রতিষ্ঠানের সকল শিক্ষক বৃন্দ,শিক্ষানুরাগী ব্যক্তিবর্গ ও অভিভাবকগণ  তাকে অভিনন্দন জানান।
নওশিন তাসফিয়াহ নিজেকে গর্বিত মনে করেন এই শ্রেষ্ঠত্ব অর্জন করায় এবং যারা এই শ্রেষ্ঠত্ব অর্জনে অগ্রণী ভূমিকা পালন করেন, তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
পরিশেষে,অত্র জেলার স্বনামধন্য প্রতিষ্ঠান তথা রহনপুর তোজাম্মেল হোসেন  একাডেমির  উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন।
এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com